বলিউড অভিনেত্রী নারগিস ফাখরিকে পাচ্ছেন শাকিব খান!

বিনোদন ডেস্ক: টালিউড নায়িকাদের সঙ্গে শাকিব খানের রসায়ন অনেকবারই দেখা গেছে। পোস্টারে কিংবা রুপালি পর্দায় শ্রাবন্তী-শুভশ্রীদের নায়ক হিসেবে দর্শকরা শাকিব খানকে দেখলেও এখনও বলিউডের কোনও সন্দুরীর বিপরীতে ঢালিউডের নাম্বার ওয়ান নায়ককে এখনও দেখা যায়নি। এবার বোধহয় সেই অপেক্ষাও ফুরোবে।

গতকাল শনিবার ‘মিউজিক ফর পিস’ কনসার্টর ফাঁকে টিএম ফিল্মসের আনুষ্ঠানিক উদ্বোধনে প্রতিষ্ঠানটির কর্ণধার কৌশিক হোসেন তাপস শাকিব খানের নায়িকা হিসেবে বলিউড অভিনেত্রী নারগিস ফাখরির ইঙ্গিত দিয়েছেন।

দীর্ঘদিন ধরে ‘মিউজিক ফর পিস’ স্লোগান নিয়ে আন্তর্জাতিক সংগীতায়োজন করে আসছেন কৌশিক-মুন্নির ‘গান বাংলা’ চ্যানেল।

শান্তির জন্য সঙ্গীতের এ আয়োজনে দ্বন্দ্ব আর বিভেদ ভুলে পাশাপাশি আসেন চিত্রনায়ক নাঈম, রিয়াজ, ফেরদৌস, শাকিব খান, আরিফিন শুভ, ইমন, নিরব, সাইমন, সিয়াম ও তাসকিনের মতো তারকারা।

মঞ্চে নায়িকাদের মধ্যে উপস্থিত ছিলেন শবনম বুবলী, পরিমনি, মিম, মম, আইরিন ও অধরা খান। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ‘পিপড়া বিদ্যা’ অভিনেত্রী ভাররে শিনা চৌহান।

তবে সবাইকে ছাপিয়ে এদিন যেন সব আলো এসে পড়ে বলিউড অভিনেত্রী নারগিস ফাখরির উপর।

এসময় মঞ্চে নারগিস ফাখরির কাছে প্রশ্ন রাখেন শিনা চৌহান। বাংলাদেশের ফিল্মে কি আগামী দিনে তাকে দেখা যাবে কিনা? নায়িকার উত্তর- ‘এ বিষয়টা এখন সিক্রেট থাক, সময় হলেই সব জানাবো।’

ওই সময়ই টিএম ফিল্মসের কর্ণধার তাপস নারগিস ফাখরিকে ইঙ্গিত করে শাকিবকে প্রশ্ন করেন, ‘ধরুণ আপনার পাশে যিনি (নারগিস ফাখরি) দাঁড়িয়ে আছেন তার বিপরীতেই যদি আপনাকে পেতে চাই?

শাকিবও নারগিসের মতোই বলেন, ‘নারগিসের মতোই বলবো- বিষয়টা আপাতত সিক্রেট থাক। এখনই সব না বলি। সুযোগ হলে কাজ তো করবোই।’

কৈলাস খের, কৌশিক হোসেন তাপসের গানে ‘মিউজিক ফর পিসে’ শুভেচ্ছা বক্তব্য রাখেন নারগিস ফাখরি।

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন