বাঘায় মহা পবিত্র ওরশ মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, বাঘা : রাজশাহীর বাঘায় প্রতি বছরের ন্যায় এবারো ২৪মাঘ মঙ্গলবার দিনব্যাপি পালিত হলো মহা পবিত্র ওরশ মাহফিল। উপজেলার মনিগ্রাম (ভান্ডারী ভাব নগর)-এ মাহফিল অনুষ্ঠিত হয়। পীরে কেবলা মুর্শিদে কামেল হযরত শাহ্ সূফী গাউছুল আজম মাওলানা বাবাজান কামাল- শামসুল ইসলাম মাইজ ভান্ডারী (কেঃ কাঃ রহঃ)’র ১১তম বার্ষিকী ওফাত দিবস ও পীরে কেবলা মুর্শিদে কামেল হযরত শাহ্ সূফী গাউছুল আজম বাবাজান ডাঃ নূরুজ্জামান-সেলিম আহম্মেদ মাইজ ভান্ডারী (কেঃ কাঃ)’র ১০ম বার্ষিকী খেলাফত দিবস উপলক্ষে এই ওরশ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ বেতার ও টেলিভিশনের গীতিকার, সুরকার ও কন্ঠশিল্পী ডাঃ নূরুজ্জামান মাইজ ভান্ডারী (কেঃ কাঃ)র সভাপতিত্বে বাঘা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান-১ বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শফিউর রহমান শফি উক্ত ওরশ মাহফিলে পতাকা উত্তোলনের মাধ্যমে ও সকল পর্বের শুভ উদ্বোধন করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বাঘা পৌরসভার সাবেক মেয়র ও আওয়ামীলীগ নেতা আক্কাছ আলী। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বাঘা প্রেসক্লাবের সভাপতি প্রবীন সাংবাদিক জনাব ডাঃ আব্দুল লতিফ মিঞা, ৪ নং মনিগ্রাম ইউনিয়ন আ’লীগের সভাপতি সাইফুল ইসলাম সরকার, মনিগ্রাম ৭ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আব্দুল মোমেন সরকার, মনিগ্রাম উচ্চ বিদ্যালয়ের সভাপতি আফাজ উদ্দীন, আ’লীগ নেতা রকছেদ আলী, বিশিষ্ট সমাজ সেবক মুকুল হোসেন।
সাংবাদিক শফিকুল ইসলাম ভান্ডারীর সঞ্চালনায় অনুষ্ঠানের সার্বিক তত্বাবধায়ন ও পরিচালনা করেন, সাংবাদিক সেলিম আহম্মেদ মাইজ ভান্ডারী (কেঃ কাঃ)।#

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ