বিএনপি নেতা দুলুকে দুদকে তলব

স্টাফ করেসপন্ডেন্ট: অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানে সাবেক সংসদ সদস্য ও বিএনপি নেতা আসাদুল হাবিব দুলুকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আগামী ১৪ অক্টোবর দুদকের প্রধান কার্যালয় তাকে হাজির হতে বলা হয়েছে।

সোমবার (৮ অক্টোবর) দুদকের সহকারী পরিচালক ও অনুসন্ধান কর্মকর্তা মোহাম্মদ মনিরুজ্জামান সই করা এক তলবি নোটিশ দুলু বরাবর পাঠানো হয়েছে। দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য্য এ তথ্য নিশ্চিত করেছেন।

দুদক সূত্রে জানান যায়, লালমনিরহাটের সাবেক সাংসদ ও বিএনপি নেতা আসাদুল হাবিব দুলুর বিরুদ্ধে বিএনপির আমলে লালমনিরহাট ও রংপুর অঞ্চলের টেন্ডারবাজি এবং ব্যবসায়ীদের নিকট হতে চাঁদা আদায়পূর্বক কোটি কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে।

এর আগে রবিবার (৭ অক্টোবর) অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানে বিএনপি নেতা ও নাটোরের সাবেক সংসদ সদস্য রুহুল কুদ্দুস দুলুকে জিজ্ঞাসাবাদের জন্য ১১ অক্টোবর হাজির হতে তলব করে দুদক। দুলুর বিরুদ্ধে সরকারি প্রকল্পে টেন্ডারবাজি, মাদক ব্যবসা ও ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায়পূর্বক ৫০০ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধান করেছে দুদক।

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম/

প্রিন্ট করুন

বিভাগ: জাতীয়