শিরোনাম

বিএনসিসি কারমাইকেল কলেজ, রংপুর ইউনিটের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত

গোলাম মোস্তফা রাঙ্গা : ৩১ আগস্ট শুক্রবার দিনব্যাপি কারমাইকেল কলেজ বিএনসিসি প্যারেড মাঠে বিএনসিসি কারমাইকেল কলেজ ইউনিট রংপুরের আয়োজনে ক্যাডেট সার্জেন্ট রায়হান চৌধুরীর ব্যবস্থাপনায় এক্স ক্যাডেট এবং চলমান ক্যাডেটদের নিয়ে দিনব্যাপি ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান/১৮ অনুষ্ঠিত হয়। পরিচিতি পর্বের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়। এরপর খেলাধুলায় নারী ও পুরুষের ভিন্ন ভিন্ন ইভেন্ট-এর আয়োজন করা হয়। পুরুষ ক্যাডেটদের হাড়িভাঙ্গা, ভলিবল ও বলপাচার এবং নারী ক্যাডেটদের চেয়ার খেলা, বিস্কুট খেলা ও হাড়িভাঙ্গা খেলা অনুষ্ঠিত হয়। বাদ জুম্মা ও মধ্যহ্নভোজের পর র‌্যাফেল ড্র, পুরষ্কার বিতরণী এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

ক্যাডেট সার্জেন্ট রায়হান চৌধুরীর পরিচালনায় আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে গান, নৃত্য, একক অভিনয়, দলীয় নৃত্য, নানা-নাতির গাম্ভিরা, কৌতুক, কবিতা আবৃত্তি ইত্যাদি অনুষ্ঠিত হয়।

বিএনসিসি কারমাইকেল কলেজ ইউনিটের প্লাটুন কমান্ডার আরবী ও ইসলামী শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক পিইউও মোঃ মাহামুদুর রহমানের আমন্ত্রণে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মোঃ রেজওয়ানুর রহমান, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের বিভাগীয় প্রধান মোঃ জিল্লুর রহমান, পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক প্রদীপ সরকার, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আখতারুজ্জামান ও দর্শন বিভাগের প্রভাষক রতন চন্দ্র রায়।

এসময় উপস্থিত ছিলেন এক্স সিইউও মাহমুদুর রহমান, এক্স সিইউও স্বপ্না আক্তার, এক্স সিইউও মুক্তার হোসাইন, এক্স সার্জেন্ট লিপন চৌহান, এক্স কর্পোরাল রওশন আরাসহ আরো অনেকেই।

প্রিন্ট করুন

বিভাগ: রংপুর,সারাদেশ