শিরোনাম

বিশ্বকাপ দলে নেই মেসি-রোনালদো

খেলাধুলা অনলাইন ডেস্ক : সম্প্রতি পর্দা নামলো ফুটবলের সবচেয়ে জমজমাট আসর ফিফা বিশ্বকাপ ফুটবল-২০১৮ এর। রাশিয়ায় অনুষ্ঠিত এই বারের আসরের ‘ওয়ার্ল্ড কাপ টিম’ ঘোষণা করেছে বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফা।
ওয়ার্ল্ড কাপ টিম অব দ্যা টুর্নামেন্টে জায়গা পেয়েছে বিশ্বকাপে অংশ নেয়া ৫টি দলের খেলোয়াড়। এই বিশ্বকাপে অংশ নিয়েছিল ৩২টি দল।

শীর্ষ এই ১১ জনের তালিকায় স্থান হয়নি বিশ্ব ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো ও লিওনেল মেসি। তবে পর্তগিজ ও আর্জেন্টাইন তারকার জায়গা না হলেও স্থান পেয়েছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার।

৪-২-৩-১ টিম ফরমেশন সাজানো এই তালিকায় সবোর্চ্চ চারজন বিশ্বকাপ জয়ী ফ্রান্সের। দুইজন করে রয়েছেন ব্রাজিল, ক্রোয়েশিয়া ও ইংল্যান্ডের। অবশিষ্ট একজন বেলজিয়ামের।

ওয়ার্ল্ড কাপ টিম
লরিস (গোলরক্ষ-ফ্রান্স); ট্রিপার (রাইট ব্যাক-ল্যান্ড), ভারানে (সেন্টার ব্যাক-ফ্রান্স), লভরেন (সেন্টার ব্যাক-ক্রোয়েশিয়া), ইয়ং (ফুল ব্যাক-ইংল্যান্ড); পওলিনহো (মিডফিল্ডার-ব্রাজিল), মদ্রিচ (মিডফিল্ডার-ক্রোয়েশিয়া); নেইমার (ফরোয়ার্ড-ব্রাজিল), এমবাপ্পে (ফরোয়ার্ড-ফ্রান্স), গ্রিজম্যান (ফরোয়ার্ড-ফ্রান্স) ও হ্যাজার্ড (অ্যাটাকিং মিডফিল্ডার- বেলজিয়াম)। ব্রেকিংনিউজ/

প্রিন্ট করুন

বিভাগ: খেলাধুলা