বিশ্বকাপ মাঠে দেশি গার্ল পিয়া জান্নাতুল

স্পোর্টস ডেস্ক: এবারই প্রথম কোনও আন্তর্জাতিক টুর্নামেন্টে বাংলাদেশি উপস্থাপক মাঠ থেকে সরাসরি উপস্থাপনা করবেন। সেটিও আবার বিশ্বকাপে। তাই উত্তেজনাটা তো একটু বেশিই থাকবে। দেশের জনপ্রিয় মডেল পিয়া জান্নাতুলের জন্য সুযোগটা একটু তাড়াতাড়িই হয়েছে। তাইতো সুন্দরী এই ‘ক্রিকেট উপস্থাপিকা’ একটু বেশিই রোমাঞ্চিত, একটু বেশিই এক্সাইডেট।

বিশ্বকাপ ঘিরে গত ২৭ মে ইংল্যান্ডের উদ্দেশে উড়াল দিয়েছেন পিয়া। বিশ্বকাপে পুরো আসরে এ মাঠ থেকে ও মাঠে দেখা যাবে এই দেশি গার্লকে।

ক্রিকেট বিশ্বের সবচেয়ে বড় ও জমজমাট আসর আইসিসি ওয়ার্ল্ড কাপ-২০১৯ সরাসরি মাঠ থেকে উপস্থাপনা করবেন পিয়া। তার এই উপস্থাপনা দেখা যাবে ‘জিটিভি’, ‘র‌্যাবিটহোল স্পোর্টস’ ও ‘বায়োস্কোপে’।

দেশ ছাড়ার আগে পিয়া বলেন, ‘বাংলাদেশ থেকে প্রথমবারের মতো যাচ্ছি, তাই অনেক এক্সাইটেড। এই সুযোগটা যে এত তাড়াতাড়ি আসবে আমি বুঝতে পারিনি।’

এই ক্রিকেট উপস্থাপিকা আরও বলেন, ‘ক্রিকেট এমন একটা জায়গা যে মানুষ উপভোগ করছে। আমরা নিজেরাও উপভোগ করি। সো হোয়াই নট বিং দেয়ার? এবং সাথে সাথে আমি চাই, ইন্টারন্যাশনালি এখান থেকে ক্রিকেটে কেউ প্রেজেন্টার হিসেবে যায়নি, আমি চাই এটা কাভার হোক।’

বিপিএলে কিংবা ক্রিকেটবিষয়ক টেলিভিশন টক শোগুলোতে নিয়মিত দেখা গেলেও এর আগে আন্তর্জাতিক ক্রীড়াঙ্গনে উপস্থাপনা করেননি দেশি মডেল পিয়া।

সূত্র: ব্রেকিংনিউজ/

প্রিন্ট করুন

বিভাগ: খেলাধুলা