বিশ্বাস করুণ আমি ইচ্ছা করে খারাপ সিনেমা বানাই না’

বিনোদন ডেস্ক: বিগত দুইবছর ধরে বলিউডে বাদশাহ শাহরুখের আসন বেশ নড়বড়ে। একের পর এক ভরাডুবি তাকে হেলাতে না পারলেও তার ভক্তদের সমালোচনায় বেশ ভেঙে পড়েন কিং খান। তার উপর গতবছর শাহরুখের স্বপ্নের সিনেমা ‘জিরো’র ব্যর্থতা তাকে বেশ ব্যাকফুটে ঠেলে দিয়েছে।

৫৪ তম জন্মদিনে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অভিনেতা জানান, ‘দেখুন আমি যখন ভালো সিনেমা বানাই তখন আপনারা আনন্দ উপভোগ করেন কিন্তু খারাপ সিনেমা বানালেই আপনারা দুঃখভোগ করেন। সেটা আমি বুঝি আর সম্মান জানাই। কিন্তু বিশ্বাস করুণ ইচ্ছা করে আমি খারাপ সিনেমা বানাই না, এটা হয়ে যায়’।

শাহরুখ আরও জানান, ‘আগামী এক বছরে কঠিন পরিশ্রম করে যতটা সম্ভব বেশি সিনেমা বড়পর্দায় আনার চেষ্টা করব। এটা কিন্তু আমার জন্য নয় ফ্যানেদের জন্য। কারণ তারাই ভালো জানে সিনেমা কীভাবে উপভোগ করতে হয়’।

শাহরুখ জানান, ‘সিনেমার কাজ শুরুর আগে আমি আলোচনা করতে ভালোবাসি চিত্রনাট্য নিয়ে। তাই আপনারা চিন্তা করবেন না সবকিছু ঠিক থাকলে আপনাদের সবটাই জানাব’।

বলিউডের এই বাদশাহ আরও জানালেন, ‘একসঙ্গে ২-৩ তিনটি সিনেমার কাজ প্রসঙ্গে জানাব আপনাদের। ততদিন এইভাবেই আমার পাশে থাকুন, আর আমাকে আরও কিছুদিন সময় দিন’।

শাহরুখের এই বার্তাতেই বলিপাড়াতে জল্পনা বেড়েছে কয়েকগুণ। গুঞ্জন চলছে সঞ্জয় লীলা বনসালির ‘সাহির লুধানভি’র বায়োপিকে দেখা যেতে পারে কিং খানকে। তবে সবচেয়ে বেশি আলোচনায় আছে, দক্ষিণের জনপ্রিয় পরিচালক অটলির সিনেমাতে কাজ করবেন শাহরুখ।

এদিকে, ফারহান আখতারের ‘ডন-৩’, অনুরাগ কাশ্যপের ‘কিল-বিল’ ছবিতেও কাজ করতে পারেন তিনি।যদিও শাহরুখ কোনো কিছুই নিশ্চিত করেননি। এখন অপেক্ষা শুধুই আর ২ মাসের।

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন