নির্বাচিত খবর

বিয়ন্ড দ্যা প্যানডেমিক’র চতুর্থ পর্ব মঙ্গলবার

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম: আওয়ামী লীগের লাইভ ওয়েবিনার বিয়ন্ড দ্যা প্যানডেমিক’র চতুর্থ পর্ব আগামী ২ জুন মঙ্গলবার রাত সাড়ে ৮টায় সরাসরি প্রচারিত হবে।

এবারের পর্বের আলোচ্য বিষয় ‘করোনা সংকটে জনপ্রতিনিধিদের করণীয়’। অনুষ্ঠানে বক্তারা সারাদেশে এই সংকট মোকাবেলায় সকল পর্যায়ের নির্বাচিত জনপ্রতিনিধিদের করণীয় বিষয়ে আলোচনা করবেন।

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ আলী ফরহাদের সঞ্চালনায় এতে আলোচক হিসেবে থাকছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি, কিশোরগঞ্জ-১ এর সংসদ সদস্য সৈয়দা জাকিয়া নুর লিপি এবং ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি সৈয়দ ইশতিয়াক রেজা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক কমেন্টের মাধ্যমে সাধারণ মানুষ সরাসরি তাদের প্রশ্নগুলো আলোচকদের কাছে তুলে ধরতে পারবেন। করোনা পরিস্থিতিতে সরকার ও আওয়ামী লীগের কর্মকাণ্ড নিয়ে তাদের ভাবনা ও প্রত্যাশা সরাসরি জানানোর সুযোগ সৃষ্টির জন্যই ‘বিয়ন্ড দ্যা প্যানডেমিক’ নামে আলোচনা অনুষ্ঠানের উদ্যোগ বলে জানায় আওয়ামী লীগ।

এর আগে, বিয়ন্ড দ্যা প্যান্ডেমিকের তিনটি পর্ব অনুষ্ঠিত হয়। সর্বশেষ পর্বটি প্রচারিত হয়েছে গত ৩০ মে। এই পর্বে বক্তারা লকডাউন তুলে দেওয়ার সিদ্ধান্ত এবং এর ফলে তৈরি হওয়া চ্যালেঞ্জগুলোর মোকাবেলা নিয়ে আলোচনা করেন।

প্রথম পর্ব সম্প্রচারিত হয় গত ১৫ মে এবং দ্বিতীয় পর্ব অনুষ্ঠিত হয় গত ১৯ মে।

প্রিন্ট করুন

বিভাগ: রাজনীতি