বেনাপোল সীমান্তে ডলারসহ এক পাচারকারীকে আটক করেছে বিজিবি

বেনাপোল (যশোর)প্রতিনিধিঃ যশোর-বেনাপোল মহাসড়কের আমড়াখালি চেকপোস্ট থেকে ২০ হাজার ইউএস ডলার ও ২,২৪০ ভারতীয় রুপিসহ নারায়ণ (৩৬) নামে এক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।
সোমবার দুপুরে তাকে আটক করা হয়। আটক নারায়ণ মুন্সিগঞ্জ জেলার সিরাজদী খান থানার বরুইহাজী গ্রামের বিজয়ের ছেলে।
বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে, বেনাপোল আমড়াখালী চেকপোস্ট এলাকা থেকে তাকে ২০ হাজার ইউএস ডলার ও ২,২৪০ ভারতীয় রুপিসহ আটক করা হয়।
বেনাপোল বিজিবি কোম্পানি কমান্ডার সুবেদার আব্দুল ওহাব জানান, আটক আসামির বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

শার্শায় ১৬দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় উলাশী ফুটবল একাদশ শিরোপা জয়

ইকরামুল ইসলাম (যশোর) প্রতিনিধি : যশোরের শার্শায় সোমবার বিকেলে নকআউট ভিত্তিক ১৬দলীয় ফুটবল টুর্নামেন্টের চুড়ান্তপর্বের খেলায় শক্তিশালী উলাশী ফুটবল একাদশ শক্তিশালী বাগআঁচড়া ফুটবল একাদশকে ২-১ গোলে হারিয়ে শিরোপা অর্জন করেন। উপজেলার উলাশী ইউনিয়নের ধলদাহ তবিবর রহমান সরদার (টি আর এস) মাধ্যমিক বিদ্যালয় মাঠে বর্ণাঢ্য আয়োজনে নকআউট ভিত্তিক ১৬দলীয় ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত পর্বের প্রতিযোগীতাপূর্ণ অনুষ্ঠিত ফাইনাল খেলা দেখার জন্য হাজার হাজার ফুটবল প্রেমীদের ঢলে প্রাণ ফিরে পায় টি আর এস মাধ্যমিক বিদ্যালয় মাঠ। উলাশী, বাগআঁচড়া, শার্শা ইউনিয়নসহ পাশর্^বর্তী বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার দশর্কের সমাগম হয়। খেলার প্রথমার্ধের ৫মিনিটের সময় শক্তিশালী বাগআঁচড়া ফুটবল একাদশের ১১নং জার্সি পরিহিত নাইজরিয়ার খেলোয়াড় জুলু শক্তিশালী উলাশী একাদশের বিপক্ষে প্রথম গোল করেন। এরপর ২৮মিনিটের সময় শক্তিশালী উলাশী একাদশের ১১নং জার্সি পরিহিত নাইজেরিয়ার খেলোয়াড় বেস্তা শক্তিশালী বাগআঁচড়া একাদশের বিপক্ষে দ্বিতীয় গোল করে খেলায় সমতা ফিরিয়ে আনেন। দ্বিতীয়ার্ধে ২৬ মিনিটের সময় শক্তিশালী উলাশী একাদশের ১০নং জার্সি পরিহিত নাইজেরিয়ার খেলোয়াড় জেরী শক্তিশালী বাগআঁচড়া ফুটবল একাদশকে অতিরিক্ত ১ গোলে পরাজিত করে। খেলার বাকি সময়ে কোন পক্ষের আর কোন গোল না
হওয়ায় শক্তিশালী উলাশী ফুটবল একাদশ ২-১ গোলের ব্যবধানে শক্তিশালী বাগআঁচড়া ফুটবল একাদশকে হারিয়ে শিরোপা জয় করেন। খেলার পরিচালনায় ছিলেন যশোর ফুটবল ফেডারেশনের রিফারি হুমায়ুন কবীর এবং সহকারি হিসাবে ছিলেন বশীর আহমেদ ও সাইফুল ইসলাম। খেলায় ম্যান অব দি ম্যাচ পুরস্কার পান শক্তিশালী উলাশী ফুটবল একাদশের ১১ নং জার্সি পরিহিত নাইিেজেরয়ার খেলোয়াড় জুলু। প্রথম পুরস্কার হিসাবে বিজয়ীদের হাতে একটি ফ্রিজ তুলে দেন অনুঠানের প্রধান অতিথি আহাজ¦ শেখ আফিল উদ্দিন এমপি। খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৮৫ যশোর-১ এর সংসদ সদস্য আহাজ¦ শেখ আফিল উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়াম্যান সিরাজুল হক মঞ্জু, অধ্যক্ষ ইব্রাহিম খলিল, সাধারণ সম্পাদক আলহাজ¦ নুরুজ্জামান, শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল, নাভারণ সার্কেলের সহকারি পুলিশ সুপার জুয়েল ইমরান, শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান, চেয়ারম্যান আলহাজ¦ আইনাল হক, চেয়ারম্যান ইলিয়াস কবীর বকুল, শার্শা উপজেলা ছাত্রলীগের সভা প্রতি আব্দুর রহিম সরদার, মেম্বর কবির হোসেন মেম্বর হাসানুজ্জামার মেম্বর মিলন হোসেন প্রমুখ ।

প্রিন্ট করুন

বিভাগ: খুলনা,সারাদেশ