নির্বাচিত খবর

ভোলাহাটে পরপারে চলে গেলেন বীরমুক্তিযোদ্ধা এসহাক

ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ’৭১ রণাঙ্গনের বীরমুক্তিযোদ্ধা উপজেলার ২নং গোহালবাড়ী ইউনয়নের মুন্সিগঞ্জ গ্রামের মৃত সাইফুর রহমানের ছেলে এসহাক আলী (প্রায় ৭৭) বিভিন্ন রোগে ভুগে সোমবার ভোর ৬টায় তার নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি ….রজিউন)। 

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৬বছর, ১১মাস, ২২দিন। তিনি স্ত্রী ৩ মেয়েসহ অনেক আত্মীয়স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন। উল্লেখ্য মৃতের কোন ছেলে সন্তান ছিলো না। নামাজে জানাযা ঐদিন বাদ জোহর বজরাটেক সবজা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

 

এর আগে উপজেলা নির্বাহী অফিসার রাজিবুল আলম ও থানা অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মন্ডল বীরমুক্তিযোদ্ধা এসহাক আলীর মরদেহে ফুলের তোড়া অর্পণ করেন।

 

থানা অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মন্ডলের  নেতৃত্বে পুলিশের একটি দল গার্ড অফ ওর্নার প্রদাণ শেষে দোয়া হয়। দোয়া পরিচালনা করেন, মুন্সিগঞ্জ মসজিদের ইসলাম মুহসিনুর রহমান।

 

এ সময় জানাযায় উপস্থিত ছিলেন, উপজেলা যুব উন্নয়ন অফিসার কামরুজ্জামান সরদার, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মুুনিরুল ইসলাম মন্টুসহ অন্যান্য বীরমুক্তিযোদ্ধাগণ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ জনসাধারণ।

তার মৃত্যুতে পদাধিকার বলে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডে দায়িত্বে নিয়োজিত উপজেলা নির্বাহী অফিসার, অফিসার ইনচার্জ, মুক্তিযোদ্ধা ইউনিয়ন কমান্ড সদস্যগণ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড মৃতের শোক-শন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও মৃতের আত্মার মাগফিরাত কামনা করেন। পরে মৃতকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ