নির্বাচিত খবর

ভোলাহাটে স্থানীয় এমপি আমিনুল ইসলাম এর নিজস্ব অর্থায়নে ত্রাণ বিতরণ

ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সতর্কতা অবলম্বন করুন” এ প্রতিপাদ্যকে কেন্দ্র করে চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে কেন্দ্রীয় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে স্থানীয় জাতীয় সংসদ সদস্য-৪৪, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের এমপি আলহাজ্ব আমিনুল ইসলামের প্রতিনিধিগণ সকাল ১০টায় উপজেলার সদর ইউনিয়নে তার নিজস্ব অর্থায়নে ত্রাণ বিতরণ করেন।

এমপির ত্রাণ বিতরণের সময় প্রতিনিধিদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান প্রভাষক আনোয়ারুল ইসলাম আনোয়ার, উপজেলা বিএনপির সিনিয়র সভাপতি মাহাতাব উদ্দিন, সাধারণ সম্পাদক আলহাজ্ব মোজাম্মেল হক চুটু, থানা বিএনপি নেতা কন্ট্রাক্টর আলাউদ্দিন, যুবদলের সভাপতি বেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক মুনসুর আলী যুবনেতা আসলাম বেগ ও এমপির ব্যক্তিগত সহকারী ও ছাত্রদলের সাধারণ সম্পাদক কায়সার আহমেদসহ উপজেলা ও ইউনিয়ন বিএনপির অংগসংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

এমপি আমিনুল ইসলাম মোবাইল ফোনের মাধ্যমে জনগণকে করোনা ভাইরাস থেকে বাঁচার জন্য সকল নিয়মকানুন মেনে চলার আহবান ও আগাম ঈদের শুভেচ্ছা জানিয়ে সকলের জন্য দোয়া চান এবং তিনি দোয়া করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। এরপর প্রতিনিধিগণ ভোলাহাট সদর ইউনিয়নের ৫শত পরিবারের মধ্যে মাথাপিছু সাড়ে ৭কেজি চাল ও ৫কেজি আলু বিতরণ করেন।

ছবিক্যাপশন-ভোলাহাটে স্থানীয় এমপির ত্রাণ বিতরণ করছেন, উপজেলা বিএনপির নেতাকর্মীবৃন্দ।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ