ভোলাহাটে ৩জন করোনা পজেটিভ!

ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলায় এ প্রথম ৩জন করোনা পজেটিভ ধরা পড়েছে বলে খবর পাওয়া গেছে।

হাসপাতাল ও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার ৪টি ইউনিয়নের মধ্যে করোনা পজিটিভ যারা- সদর ইউনিয়নের সীমান্তবর্তী হোসেনভিটা(ফুটানীবাজার) গ্রামের নজরুল ইসলামের ছেলে হাবিবুল্লাহ্(১৮), গোহালবাড়ী ইউনিয়নের খালেআলমপুর গ্রামের মহসীন আলীর ছেলে (আনসার-ভিডিপি’র কর্মরত) সহিদুল ইসলাম(২৬) এবং ভোলাহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কমপ্লেক্সে মেডিকেল এ্যাসিষ্টেন্ট পদে কর্মরত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহিপুর গ্রামের আলহাজ্ব গোলাম নবীর ছেলে ইউনুস নবী(৩২)।

আরো জানা গেছে, ভোলাহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কমপ্লেক্স কর্মকর্তা ডাঃ আব্দুল হামিদ করোনা পজিটিভ ৩জনকেই নিশ্চিত করে উপজেলা নির্বাহী অফিসার রাজিবুল আলমকে অভিহিত করেছেন এবং ইতিমধ্যেই করোনা পজিটিভদের তাদের নিজ নিজ বাড়ীতে ১৪দিন লকডাউন-এ রাখা হয়েছে।

তবে একটি গোপন সুত্র বলছে, করোনা ভাইরাস-এ আক্রান্ত হয়েছে কাউকে সন্দেহ হলে পরীক্ষা-নিরীক্ষার জন্য প্রয়োজনীয় সেম্ফুল নিয়ে রাজশাহী পাঠালে তাদের এ পরীক্ষা-নিরীক্ষা পুক্ষানুপুক্ষ রূপে সঠিক নয় বলে সূত্রটি ধারনা করছে। সুত্রটি আরো বলছে, যদিও চিহ্নিত করোনা ভাইরাস পজিটিভদের হোম লকডাউনে রাখা হয়েছে ১৪ দিনের জন্য।

তারপরেও সন্দেহ থেকেই যাচ্ছ যে, উপরোক্ত ব্যক্তিরা কি আসলেই করোনা পজিটিভ, নাকি এলাকার মানুষের মাঝে একটা আতঙ্ক সৃষ্টি করা।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ