মঈন আলীর পিটুনিতে সেদিন কেঁদেছিলেন কুলদীপ

স্পোর্টস ডেস্ক: ‘ওই সময়ে আমি নেতিবাচক হয়ে যাইনি, তবে ইতিবাচকও ছিলাম না। ওই ওভারে আমাকে যখন প্রচণ্ড মারা হয়, তখন হতাশ হয়ে পড়েছিলাম। আমি মঈনকে আউট করার পরিকল্পনা করেছিলাম। তবে পরিকল্পনা অনুযায়ী বল করতে পারিনি। ওই ওভারের জন্যই ম্যাচটা আমাদের হাত থেকে ফস্কে যায়। সেই কারণেই আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম।’

আইপিএলের এবারের আসরে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) চায়নাম্যান বোলার কুলদীপ যাদব ইংলিশ ক্রিকেটার মঈন আলীর সামনে বেধড়ক পিটুনি খেয়ে চোখের জল ধরে রাখতে পারেননি। যে ম্যাচটি এখনও কেকেআর সমর্থকদের কাছে কুলদীপকে খলনায়ক করে রেখেছে।

গতকাল বৃহস্পতিবার ভারতের শীর্ষস্থানীয় সংবাদ মাধ্যম টাইমসনাউকে দেয়া এক সাক্ষাৎকারে সেই ম্যাচের প্রসঙ্গ আসতেই এভাবেই কান্নার কারণ ব্যাখ্যা করলেন কুলদীপ।

ওই ম্যাচে মঈন আলীকে বল করতে গিয়ে ১ ওভারে ২৭ রান দিয়েছিলেন কুলদীপ। এমন মার খাওয়ার পর মাঠেই কান্নায় ভেঙে পড়েন এই ভারতীয় চায়নাম্যান। পরে সতীর্থরা তাকে সান্ত্বনা দেন। ওই ম্যাচে ৪ ওভারে কুলদীপ দিয়েছিলেন ৫৯ রান।

মঈন আলীর বিধ্বংসী ব্যাটিংয়ে ওই ম্যাচটাও নিজেদের করে নিয়েছিল বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু (আরসিবি)। সূত্র: ব্রেকিংনিউজ/

প্রিন্ট করুন

বিভাগ: খেলাধুলা