মধ্যরাতে সালমানের বাড়িতে জেসিয়ার ভাংচুর-উৎপাত

বিনোদন ডেস্ক: অভিনেতা ও ইউটিউবার সালমান মুক্তাদির ও ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলামের সম্পর্কের কথা সবারই জানা। মিস ওয়ার্ল্ড বাংলাদেশের পরই তাদের সম্পর্ক সবার নজরে আসে, যদিও তার আগে থেকেই তাদের সম্পর্ক। এনিয়ে তারা বিভিন্ন সময় সাংমাজিক যোগাযোগ মাধ্যম ও সংবাদ মাধ্যমে নিজেরাই স্বীকার করেছেন।

সম্প্রতি এক মধ্যরাতে প্রেমিক সালমান মুক্তাদিরের বাসার সামনে লঙ্কাকাণ্ড ঘটিয়েছেন প্রেমিকা জেসিয়া ইসলাম। এমনটি একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, জেসিয়া ইসলাম মধ্যরাতে প্রেমিক সালমান মুক্তাদিরের বাড়িতে যান। এসময় নিরাপত্তারক্ষীদের দরজা খুলতে বললে তারা সেটি খুলেন না। এরপরই জোরে জোরে দরজা পেটাতে শুরু করে জেসিয়া। এক পর্যায়ে নিচে নেমে আসে সালমানের মা। তাকে দরজা খুলতে বলা হলে তিনিও সেটি খুলেন না। এরপর ইট দিয়ে ভাঙচুর শুরু করেন জেসিয়া। এমনকী অশালীন ভাষায় গালিগালাজ করেছেন তিনি।

কেনো মধ্যরাতে প্রেমিকের বাড়িতে গিয়ে এমন কাণ্ড করলেন জেসিয়া ইসলাম এ বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

তবে এর আগে বেশ কিছুদিন ধরে তাদের প্রেম, বিয়ে নিয়ে মিডিয়াপাড়ায় নানা গুঞ্জন চলছিল। ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে প্রতারণার অভিযোগ করেছিলেন জেসিয়া। একই সঙ্গে সালমান মুক্তাদিরের সঙ্গে চ্যাটিংয়ের বেশকিছু স্ক্রিন শর্টও শেয়ার করেছিলেন তিনি।

এ ঘটনার পর ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে সালমান মুক্তাদির জানিয়েছিলেন- জেসিয়ার সঙ্গে তার সবকিছু ঠিক হয়ে গেছে। আর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ অনুষ্ঠানের পর জেসিয়ার ফেসবুক আইডি হ্যাক হয় বলেও জানান তিনি। সূ‍ত্র: ব্রেকিংনিউজ/

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন