নির্বাচিত খবর

মহান বিজয় দিবস উদযাপনে বগুড়ার শেরপুরে পৌর প্রশাসনের নানা উদ্যোগ

শেরপুর(বগুড়া)প্রতিনিধি: লাখো শহীদের রক্তের বিনিময়ে স্বাধীন বাংলাদেশের জন্ম হয় ১৯৭১ সালের ১৬ ডিসেম্বরে মহান বিজয়ের মধ্যদিয়ে। এ বছর বিজয়ের ৪৮তম বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় উদযাপনের জন্য সারাদেশের ন্যায় বগুড়ার শেরপুরেও নেয়া হয়েছে নানা উদ্যোগ ও প্রস্তুতি।
যথাযোগ্য মর্যাদায় এ দিবস উদযাপনের লক্ষে উপজেলা প্রশাসনের পাশাপাশি পৌর প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয়েছে নানা কর্ম-পরিকল্পনা।
পৌরসভার প্যানেল মেয়র নাজমুল আলম খোকনের সার্বিক তত্ত্বাবধানে পৌর শিশু পার্কের শহীদ মিনার পরিস্কার পরিচ্ছন্ন, বিজয় ভাষ্কর্য সংস্কার ও সজ্জিতকরণ, পার্কের পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ, শেরপুর সরকারি ডিজে হাইস্কুল মাঠ সংলগ্ন শাপলা চত্ত্বর পরিস্কার ও পানির ফোয়ারা সংস্কার এবং কুচকাওয়াজের জন্য মাঠ প্রস্তুতকরণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন। ১৫ ডিসেম্বর দুপুরে এসব কাজের পরিদর্শনকালে পৗর প্যানেল মেয়রের সাথে শেরপুর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) বুলবুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি দীপক কুমার সরকার, পৌরসভার নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম শামীম, উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সাখাওয়াত হোসেন জুম্মা, উপ-সহকারী প্রকৌশলী হুমায়ন কবীর, সাবেক কাউন্সিলর চন্দন কুমার দাস রিংকু প্রমুখ উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে পৌরসভার প্যানেল মেয়র নাজমুল আলম খোকন বলেন, মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষে পৌর শহীদ মিনার ও মুক্তিযুদ্ধের ভাস্কর্য স্থল, শহরের গুরুত্বপূর্ণ স্থান পরিস্কারসহ আশপাশের এলাকায় আলোক সজ্জায় সজ্জিতকরণের প্রস্তুতি গ্রহন করা হয়েছে।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ