মানসিক হাসপাতাল গড়লেন এটিএম শামসুজ্জামান

বিনোদন ডেস্ক: যৌবনে প্রেমে ব্যর্থ হয়েছিলেন কুদরত তালুকদার। সেই থেকে মাথায় গণ্ডগোল দেখা দেয় তার। জীবনের শেষ প্রান্তে এসে তার মনে হয়, বিভিন্ন কারণে অনেকেই মানসিক সমস্যায় আক্রান্ত। তাদের চিকিৎসার জন্য তিনি একটি হাসপাতাল গড়ার সিদ্ধান্ত নিলেন।

সিদ্ধান্ত অনুযায়ী সেটা গড়লেনও। এটি একটি ধারাবাহিক নাটকের গল্পের প্রেক্ষাপট। নাটকের নাম ‘আস্ত পাগল’। এ নাটকটিতে কুদরত তালুকদারের চরিত্রে অভিনয় করেছেন কিংবদন্তি অভিনেতা এটিএম শামসুজ্জামান।

আপন আহসানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন রায়হান আহমেদ। নাটকটিতে হাস্যরসের মাধ্যমে চারপাশের বাস্তবতা তুলে ধরা হয়েছে বলে পরিচালক জানান।

এ নাটকে অভিনয় প্রসঙ্গে এটিএম শামসুজ্জামান বলেন, ‘মানসিক সমস্যা আমাদের দেশে আসলেই প্রকট আকার ধারণ করেছে। কারো কথার কোনো ঠিক নেই। কখন কোথায় কী বলতে হবে সেটা অনেকেই জানে না। আমি মনে করি, এটাও একটা মানসিক সমস্যা। এসব সমস্যা নাটকে কমেডির মাধ্যমে তুলে ধরা হয়েছে। কিছু ম্যাসেজও আছে এ নাটকে। আশা করি, সবার ভালো লাগবে।’

নাটকটি আজ থেকে প্রতি শনি থেকে সোমবার রাত ৮টা ৩০ মিনিটে এশিয়ান টিভিতে প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন।সূত্র: ব্রেকিংনিউজ/

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন