নির্বাচিত খবর

মিথিলা-ফাহমির অন্তরঙ্গ সব ছবি সরাতে হাইকোর্টের নির্দেশ

বিনোদন ডেস্ক: সামাজিক যোগাযোগমাধ্যম, অন্তর্জাল ও অনলাইন নিউজ পোর্টাল থেকে মডেল অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে নাট্য পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির অন্তরঙ্গ ও ব্যক্তিগত সব ছবি সরানোর নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। সেইসঙ্গে ‘অস্বাভাবিক মৃত্যুর’ শিকার স্টাম্পফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পার ব্যক্তিগত ছবিও সরাতে বলেছেন আদালতব্রেকিংনিউজ

রবিবার (৮ নভেম্বর) বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনকে (বিটিআরসি) এ নির্দেশ বাস্তবায়ন করতে বলেছেন।

এর আগে গেল নভেম্বরে মিথিলার সঙ্গে ফাহমির ব্যক্তিগত ও অন্তরঙ্গ একাধিক ছবি ফেসবুকসহ ইন্টারনেট ও গণমাধ্যমে ছড়িয়ে পড়লে এ নিয়ে তোপের মুখে পড়েন মিথিলা। এসব ছবি পোস্ট করে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়।

গত ৫ ডিসেম্বর ফেসবুক, ইন্টারনেট ও নিউজ পোর্টাল থেকে অভিনেত্রী মিথিলার সঙ্গে নাট্যকার ফাহমির অন্তরঙ্গ সব ছবি সরানোর বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে একটি রিট আবেদন করেন ব্যারিস্টার তাহসিনা তাসনিম মৃদু।

রিটে তথ্যপ্রযুক্তি সচিব, স্বরাষ্ট্র সচিব, বিটিআরসিসহ সংশ্লিষ্টদের বিবাদী করা হয়।

শুক্রবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় কলকাতার গুণী নির্মাতা সৃজিত মুখার্জীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন মিথিলা। এই নবদম্পতি এখন হানিমুনে জেনেভায় আছেন। এর আগে ২০০৬ সালের ৩ আগস্ট কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসানকে বিয়ে করেন মিথিলা। তাদের প্রথম সংসারে আইরা তাহরিম খান নামে এক কন্যা সন্তান রয়েছে। ২০১৭ সালের জুলাইয়ে যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তাহসান ও মিথিলা। এর পর ধীরে ধীরে সৃজিতের সঙ্গে ভাব জমে মিথিলার।

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন