নির্বাচিত খবর

মিথ্যা বলে বিপাকে শ্রদ্ধা!

বিনোদন ডেস্ক: ‘সাহো’-র প্রচারে ব্যস্ত আছেন শ্রদ্ধা কাপুর এবং প্রভাস। বিভিন্ন শহরে ছবির প্রচারে দেখা যাচ্ছে এই নয়া জুটিকে। যদিও ছবিতে অভিনয়ের জন্য প্রভাসের পারিশ্রমিক ৮৩ কোটি হলেও শ্রদ্ধা কত পেয়েছেন তা নিয়ে জল্পনা শুরু হয়ে গেছে।

জানা গিয়েছে, ‘সাহো’-র জন্য অভিনেত্রীর পারিশ্রমিক ৭ কোটি! তবে অভিনেত্রীর পারিশ্রমিকের খবর নিয়ে উঠছে নানা প্রশ্ন। সূত্রের খবর, ছবিতে অভিনয়ের জন্য তাকে ৭ কোটি দেওয়া হয়নি। সমস্ত কিছুই গুজব এবং ভুল খবর।

বলিউডে তার পারিশ্রমিক বৃদ্ধির জন্য এই খবর রটানো হচ্ছে। ‘সাহো’-তে অভিনয়ের জন্য শ্রদ্ধাকে অনেক কম পারিশ্রমিক দেওয়া হয়েছে।’ আরও জানা গিয়েছে, নির্মাতাদের প্রথম পছন্দ ছিলেন ক্যাটরিনা কাইফ। কিন্তু অতিরিক্ত পারিশ্রমিক দাবি করার জন্য নির্মাতারা অন্য নায়িকার খোঁজ শুরু করে দেন। জানা যায়, ‘সাহো’-র জন্য শ্রদ্ধা পেয়েছেন ৩ কোটি টাকা।

আরও একটি সূত্রের মতে, ‘বলিউডের তুলনায় তেলেগু ইন্ডাস্ট্রিতে অভিনেত্রীরা অনেক কম পারিশ্রমিক পেয়ে থাকেন। এমনকি একটি ছবির জন্য বলিউডে যে পরিমাণ টাকা চার্জ করা হয়ে থাকে তেলেগু সিনেমায় তার অর্ধেক পারিশ্রমিক পেয়ে থাকেন অভিনেত্রীরা। শ্রদ্ধার ৭ কোটি পারিশ্রমিকের খবর পুরোটাই গুজব।’

পরিচালনার দায়িত্বে রয়েছেন সুজিথ। ছবিতে ৩০ অগস্ট মুক্তি পাবে। মুখ্য চরিত্রে রয়েছেন প্রভাস, শ্রদ্ধা কাপুর, নীল নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ, মন্দিরা বেদী, চাঙ্কি পাণ্ডে এবং মহেশ মানজ্রেকর। ছবিটি তামিল, তেলেগু এবং হিন্দি ভাষায় মুক্তি পাবে।

প্রিন্ট করুন

বিভাগ: বিজ্ঞাপন