মেয়রের ত্রাণ তহবিলে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের অনুদান প্রদান

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের আহ্বান সাড়া দিয়ে ত্রাণ
নগদ অর্থ ও খাদ্য সহায়তা দিয়েছে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান। বৃহস্পতিবার নগর ভবনের মেয়রের কাছে অনুদানের অর্থ ও খাদ্য সামগ্রী প্রদান করেন তারা।

ছোটবনগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জান্নাতুন নাহার মেয়রের ত্রাণ তহবিলে নিজের বেতন থেকে ১০ হাজার টাকা অনুদান দিয়েছেন। ছাত্রজীবনে প্রাইভেট পড়ানোর টাকার সোনার মালা বিক্রি করে মেয়রের ত্রাণ তহবিলে মহানগরীর ২৭নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আসাদুজ্জামান আসাদ ২০ হাজার টাকা অনুদান দিয়েছেন।

রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সমাজসেবা সম্পাদক শাওন সরকার অনুদান দিয়েছেন ৫ হাজার টাকা। বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের শিক্ষার্থী আদিব তালুকদার ১০০ কেজি আলু ও ৫০ কেজি শসা দিয়েছেন। রাজশাহী জেলা ছাত্রলীগের মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক মাজিদুর রহমান নয়ন ১০ হাজার টাকা অনুদান দিয়েছেন।

এছাড়া শাহ মখদুম অটো এন্টারপ্রাইজের মালিক-কর্মচারীবৃন্দ আর্থিক অনুদান দিয়েছেন। করোনাভাইরাসে উদ্ভূত পরিস্থিতিতে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের সহায়তায় সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ায় তাদের আন্তরিক ধন্যবাদ জানান মেয়র।

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল এক বিবৃতিতে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষদের জন্যে রাজশাহী সিটি কর্পোরেশনের ত্রাণ তহবিলে নগদ অর্থ/ নিত্য প্রয়োজনীয় পণ্য প্রদানের আহ্বান জানান মেয়র। এরপর মেয়রের আহ্বান সাড়া দিয়ে এগিয়ে আসছেন অনেক ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংগঠন।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ