নির্বাচিত খবর

মেয়েদের ক্ষমতায়ন নিয়ে বিল গেটসের সঙ্গে কথা বললেন ‘মার্ডারে’র নায়িকা

বিনোদন ডেস্ক: অনেক বছর হয়ে গিয়েছে বলিউড সেনশেশন মল্লিকা শেরাওয়াত বড়পর্দার বাইরে। তবে তিনি সোশ্যাল মিডিয়ায় ভীষণ সক্রিয়।

‘মার্ডারে’র নায়িকা সম্প্রতি মাইক্রোসফট কর্পোরেশনের প্রতিষ্ঠাতা বিল গেটসের সঙ্গে সাক্ষাতে কথা বলেছেন। অ্যামাজনের সিইও এবং প্রতিষ্ঠাতা জেফ বেজোসের আমন্ত্রণে ওয়াশিংটন ডিসিতে একটি পার্টিতে উপস্থিত ছিলেন।

মল্লিকা শেরাওয়াত বিল গেটসের সঙ্গে সেই অনুষ্ঠানের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে জানিয়েছেন, “বিল গেটসের সঙ্গে নারীর ক্ষমতায়ন নিয়ে কথোপকথন ভীষণ উপভোগ করেছি @thisisbillgates #inspired #billgates #womenrights #femaleempowerment”।

বলিউডের এই নায়িকা সোশ্যাল মিডিয়ায় এতটাই সক্রিয় যে বিগ বসে গিয়ে হাউসমেটদের সঙ্গে দেখা করার মুহূর্তও ইন্সটাগ্রাম হ্যাণ্ডেলে শেয়ার করেছেন।

শেষবার তাঁকে ওয়েব সিরিজ বু সবকি ফটেগি’তে দেখা গিয়েছিল। একতা কাপুরের প্রযোজনায় এই ওয়েজ সিরিজে তুষার কাপুরকেও দেখা গিয়েছিল।

বিতর্কের সঙ্গে মল্লিকা শেরাওয়াতের দীর্ঘদিনের সম্পর্ক। সম্প্রতি তিনি দাবি করেছিলেন গত কয়েক বছরে বহু ছবি তাঁর হাতছাড়া হয়েছে কারণ তিনি স্পষ্টবক্তা এই সত্যিটা ছবির হিরোরা মেনে নিতে পারেন না। তাই তাঁকে বাদ দিয়ে নিজেদের গার্লফেন্ডদের নেন। তাঁর এই মন্তব্যে অনেক সমালোচনা হয়েছে। তবে মল্লিকা শেরাওয়াত এখনও সেনসেশন সে নিয়ে কোনও দ্বিধা নেই, নেটদুনিয়ায় সেই প্রমাণ যথেষ্ট পাওয়া যায়।

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন