নির্বাচিত খবর

১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং, ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

শিরোনাম

  “শুধু প্রশিক্ষণ গ্রহণ করলেই হবে না, প্রশিক্ষণ লব্দ জ্ঞানকে কাজে লাগাতে হবে”, ভিডিপি পুরুষ সদস্যদের উদ্দেশ্যে জেলা প্রশাসক, কুড়িগ্রাম       ঠাকুরগাঁওয়ে নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা       পাবনায় সরকারের উন্নয়ন প্রচারে কাজ করছে ‘উন্নয়ন সাফল্য প্রচার মঞ্চে’র এক ঝাঁক তরুণ       কুড়িগ্রামে যুবক-যুবতির মরদেহ উদ্ধার       ডোমারে বিদ্যুৎ অফিসের গাড়ী চালকের গলাকাটা লাশ উদ্ধার, আটক ৭       বিদ্যুৎ সমস্যা সমাধানের জন্য রাণীনগরে তৈরি হচ্ছে সাব-ষ্টেশন       রাণীনগরে গ্যাস ট্যাবলেট খেয়ে বৃদ্ধার আত্মহত্যা       বাগেরহাটে মেধাবী ছাত্রীদের মাঝে বাই-সাইকেল বিতরণ       তারেকের কথায় অনিতা-সুমন রাজীবের সুরে অনিতা-সুমন আসছে অনিতা-সুমনের ‘বন্ধু হতে চাই’       পার্বতীপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভারত-বাংলাদেশ ফ্রেন্ডশিপ পাইপলাইন নির্মান প্রকল্প উদ্বোধন    

মেয়ের সঙ্গে সাইফ আলী

বিনোদন অনলাইন ডেস্ক : বলিউড অভিনেতা সাইফ আলী খান আর অমৃতা সিংয়ের মেয়ে সারা আলী খানের শিগগিরই অভিষেক ঘটছে বড় পর্দায়।এরই মধ্যে তিনি দুইটি ছবিতে কাজ করেছেন।শোনা যাচ্ছে,সারা তার তৃতীয় ছবিতে বাবা সাইফ আলী খানের সঙ্গে কাজ করতে যাচ্ছেন।ছবির কাহিনি গড়ে ওঠেছে বাবা-মেয়ের সম্পর্ক নিয়ে।

একটি সূত্রে জানা গেছে, পরিচালক নিতিন কাক্কার এরই মধ্যে মেয়ের চরিত্রে অভিনয়ের জন্য সারা আর বাবা চরিত্রে অভিনয়ের জন্য সাইফ আলী খানের সঙ্গে কথা বলেছেন। জানা গেছে, বাবা-মেয়ে দুজনেই ছবির গল্প পছন্দ করেছেন।এখন শুটিংয়ের তারিখ নির্ধারণ হলেই তারা একসঙ্গে কাজ শুরু করবেন। যদি সব কিছু ঠিক থাকে তাহলে বাবার সঙ্গে সারার এটাই হবে প্রথম কাজ।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বাবা-মেয়ের মধ্যে বন্ধুত্ব, সম্পর্কের টানাপোড়ন নিয়ে ছবির গল্প আবর্তিত হয়েছে।সারা অভিনীত প্রথম ছবি ‘কেদারনাথ’ আগামী ৩০ নভেম্বর মুক্তি পাবে। বর্তমানে তিনি রণবীর সিংয়ের বিপরীতে ‘সিম্বা’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। এই ছবিটি আগামী ২৮ ডিসেম্বর মুক্তির পাওয়ার কথা রয়েছে।

ব্রেকিংনিউজ/

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন