মোদীকে প্রশ্নবাণে জর্জরিত করলেন তনুশ্রী!

বিনোদন ডেস্ক: ফের বিতর্কে তনুশ্রী ও নানা পাটেকার। কিছুদিন আগেই মুম্বাই পুলিশ যথোপযুক্ত প্রমাণের অভাবে অভিনেতা নানা পাটেকারকে নির্দোষ প্রমাণ করা হয়। যার জন্য বেজায় চটেছেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। পুলিশের দাবি ২০০৮ সালে এই ঘটনার সময় তনুশ্রী কোনও যৌন হয়রানির অভিযোগ করেননি।

কিন্তু তনুশ্রী পুলিশের দেওয়া যাবতীয় তথ্য নস্যাৎ করে ফেসবুকে খোলা চিঠিতে লিখেছেন, ”মুম্বাই পুলিশ তাদের রিপোর্টে ভুল তথ্য দিয়েছেন। আমার অভিযোগে নাকি যৌন হেনস্থা ছিল না। ২০০৮-এর একটি কপিও দিয়েছেন তিনি আমার হাতে লেখা। যেখানে সিনটা স্পষ্ট জানিয়ে দিয়েছেন আমি যৌন হেনস্থাতে আক্রান্ত। সবাই ওই সংস্থার চিঠির ভিত্তিতে ক্ষমা চেয়েছেন। এই চিঠিটি আমি সাংবাদিক বন্ধুদের সামনে রাখছি। পুলিশকেও দিয়ে দিয়েছি, ভারতে এইভাবেই কালোবাজারি ও দুর্নিতি হচ্ছে। পুলিশ কীভাবে একটি প্রমাণ ঘুরিয়ে দিতে পারেন আমার জানা নেই। এখন এটা দেখা যাচ্ছে সমস্ত প্রমাণ আমার বিরুদ্ধে চলে গিয়েছে। পুলিশ হাতে হাত কড়া পড়ানোর জায়গায় নানা পাটেকারের সঙ্গে হাতে হাত মেলাচ্ছে। কিন্তু সেটা না করে সামান্য টাকার বিনিময়ে আমাকেই দোষী করে দিচ্ছে।”

তনুশ্রী এও জানান, ”আমার পরিবারের লোকজনকে এই ঘটনাতে আক্রমণ করা হয়েছিল। সেই প্রমাণ আমি দিয়েছি। কিন্তু পুলিশ সেই ঘটনাকেও অস্বীকার করে যাচ্ছেন। কী তদন্ত হচ্ছে? কীভাবে করছে? সাক্ষী কারা? আমি কিছুই জানি না। আমি আদালতের বিচারকের কাছে জানতে চাই , কত টাকা নিয়েছেন আপনারা দোষীকে বাঁচানোর জন্য? কত টাকা পুলিশকে ঘুষ দিয়েছেন নানা পাটেকার নিজেকে বাঁচানোর জন্য? এই ঘটনার জন্য আমার কাজ চলে গিয়েছিল ইন্ডাস্ট্রিতে। যার জন্য দেশ ছেড়ে এখন বিদেশে অন্য পেশায় কাজ করতে হচ্ছে আমাকে। কারণ ভারতে আইন আছে কিন্তু তার দুর্বব্যহার করে দোষীরা পালানোর পথ পেয়ে যায়। কেউ মানুষ মারলে ছাড়া পেয়ে যায়, কেউ ধর্ষণ করলে ছাড়া পেয়ে যায় কিন্তু কেন এটা কী আসল ভারত? নানা পাটেকারের দুর্নিতিগ্রস্ত ফাউন্ডেশন কোটি কোটি টাকা ঘুষ নেই, বিদেশে কালো টাকার ব্যবসা আছে। তার ফাউন্ডেশনের জন্য হাজারো কৃষক আত্মহত্যা করেছেন ঋণের দায়ে। মোদীজি আপনার দুর্নিতিমুক্ত ভারতে এটা কী হচ্ছে? একজন ভারতের কন্যা যৌন হেনস্থাতে অভিযুক্ত তাকে বিচার দেওয়া হচ্ছে না সঠিকভাবে। তার কেরিয়ার শেষ করে দেওয়া হচ্ছে, তাকে ভয় দেখানো হচ্ছে এটা কী তাহলে আপনার রাম রাজ্য? দেশে রামের নামে অসত্য ঘটনা কেন ঘটছে?” প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে প্রশ্ন করেন অভিনেত্রী। ব্রেকিংনিউজ/

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন