নির্বাচিত খবর

মোহনপুরে বোরো ধান কাটতে গিয়ে কৃষকের মৃত্যু

রিপন আলী, মোহনপুর : রাজশাহীর মোহনপুরে হাটুপানিতে বোরো ধান কাটতে গিয়ে এক কৃষকের মৃত্যু হয়েছে। তিনি মোহনপুর উপজেলার শনখেজুর কালিগ্রামের আলিম উদ্দিনের ছেলে আলমগীর হোসেন (৪২)। খবর পেয়ে মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সঙ্গীয় ফোস নিয়ে ঘটনাস্থলে গিয়ে কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য অনুমতি দিয়েছে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ জানান, আজ শুক্রবার (২৯ মে) সকালে কৃষক আলমগীর হোসেন (৪২) তার স্ত্রী ফরিদা বেগম (৩২) বাড়ির পাশে ধুরইল কাইম বিলে হাটুপানিতে বোরোধান কাটার জন্য যায়। স্বামী স্ত্রী মিলে সকাল সাড়ে ১০ টা পযন্ত এক সাথে ধান কাটেন। স্ত্রী ফরিদা বেগম তার স্বামীকে রেখে চট নেয়ায় জন্য বাড়িতে আসেন। 

নিহত কৃষক আলমগীর হোসেনের স্ত্রী ফরিদা বেগম জানান, অনেক আগে থেকে তার স্বামী মৃগী রোগে ভাগছিলেন। তিনি বলেন, বাড়ি থেকে জমিতে গিয়ে তার স্বামীকে দেখতে না খোজাখুজি করতে থাকে। এক পযার্য়ে দেখতে পান তার স্বামী ধানের জমির হাটুপানিতে মৃতু অবস্থায় পড়ে আছে। 

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ বলেন, আগে থেকে তিনি মৃগীরোগ ভোগছিলেন। পারিবারের লোকজনের কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য অনুমতি দেয়া হয়েছে।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ