নির্বাচিত খবর

মোহনপুরে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় আটক ১, বিএমএসএফ’র কৃতজ্ঞতা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর মোহনপুরে সাংবাদিক শাহীন সাগরের ওপর দুর্বৃত্তদের হামলার ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। রাজশাহী জেলা বিএমএসএফ’র কৃতজ্ঞতা প্রকাশ এবং বাকী আসামীদের অতি দ্রুত আইনের আওতায় আনার দাবি। গ্রেফতারকৃত আসামীর নাম কাউসার (২২)।

তিনি ধুরইল তালুকদারপাড়া গ্রামের মৃত আমানের ছেলে। গতকাল বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে উপজেলার ধুরইল বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন মোহনপুর থানার উপপরিদর্শক (এসআই) ও মামলার তদন্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক।

এ বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, সাংবাদিক শাহিন সাগরের উপর হামলার ঘটনায় বৃহস্পতিবার মামলা দায়ের করেন তিনি।

মামলা দায়েরের পর হামলার ঘটনায় সাথে জড়িত কাউসারকে বৃহস্পতিবার বিকেল ৫ টার সময় উপজেলার ধুরইল বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। সাংবাদিক শাহীন সাগরের করা মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে পাঠানো হবে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এরআগে গত ১১ মে সোমবার ধুরইল বাজার হতে ইফতার শেষ করে রাত ৮ টার সময় সাংবাদিক শাহীন সাগর সঙ্গীয় শফিকুল ইসলাম পেশাগত দায়িত্ব পালন শেষে দুটি মোটরসাইকেলে বাড়ির ফিরছিলেন। পথে ধুরইল বাজার এলাকায় বাক্কারের নির্মাণাধীন বাড়ির সামনে পৌঁছাইলে আসামি কাউসারসহ অন্যান্য আসামীরা হত্যার উদ্দেশ্যে তাদের পথরোধ করে একযোগে ইটপাটকেল ছুড়তে থাকে।

আসামীরা সাংবাদিক শাহীন সাগরকে হত্যার উদ্দেশ্যে বড় দুটি ইট নিক্ষেপ করলে তার মাথা ফেটে রক্তাক্ত গুরুতর জখম হয়। পরে সঙ্গীয় শফিকুল ইসলামসহ স্থানীয়রা মিলে সিএনজি গাড়িতে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। মাথায় জখমে ডাক্তার ৪ টি সেলাই করে।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ