নির্বাচিত খবর

মোহনপুরে ৩ করোনা জয়ীদের ফুলেল শুভেচ্ছা

রিপন আলী, মোহনপুরঃ রাজশাহীর মোহনপুর উপজেলার ৩ করোনাজয়ী কে বৃহস্পতিবার ফুল দিয়ে বরণ করেছেন মোহনপুর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আরিফুল কবীর। উপজেলা তিন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রায় তিন সপ্তাহ হোম আইসোলেশনে থেকে মুক্ত হন। তারা সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। 

বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তৃপক্ষ ওই তিনজনকে করোনা মুক্তির ছাড়পত্র দেন। তারা সবাই মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। স্বাস্থ্য কর্মকর্তার পক্ষ থেকে স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে করোনামুক্তদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। 

শুভেচ্ছা জানানোর সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আরিফুল কবীর, অফিসার ইনর্চাজ (ওসি) মোস্তাক আহম্মেদ, আবাসিক মেডিক্যাল অফিসার হাসানুল জাহিদ, আক্তার হোসেন, সহকারী স্বাস্থ্য পরিদর্শক আল মামুনুর রশিদ,খন্দকার আব্দুল ওদুদ, কৃষ্ণ চন্দ্র, আসাদুল ইসলাম মেডিকেল টেকনোলজীষ্ট (ল্যাব) ইপি আই টেকঃ আলমগীর হোসেন, পরিসংখ্যানবিদ প্রমূখ। 

স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ আরিফুলকবীর জানান, করোনা আক্রান্ত রোগীরা স্বাস্থ্যবিধি মেনে চলা ও একটু সচেতন হলেই করোনাকে জয় করতে পারবে। করোনা আক্রান্ত রোগী ও তাদের পরিবারের সঙ্গে প্রতিবেশী ভালো ব্যবহার করে নিজেদের সতর্ক থাকা উচিত। উপজেলায় ৬ জনের করোনা শনাক্ত হয়েছে বলে স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে তার মধ্যে তিনজনকে মুক্ত করা হয়েছে।

 এ সময় তাঁরা করোনার বিরুদ্ধে যুদ্ধ করে নিজেদের সুস্থ হয়ে উঠার অভিজ্ঞতা জানান করোনা জয়ীরা।পরে তাদেরকে বিভিন্ন ফলমুলসহ উপহার সামগ্রী প্রদান করা হয়।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ