নির্বাচিত খবর

রণবীর-দীপিকার ম্যাজিক ফেরাতে যাচ্ছেন বনসালি

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম: ‘রাম লীলা’, ‘বাজিরাও মাস্তানি’, ‘পদ্মাবত’। সঞ্জয় লীলা বনসালিকে পরপর হিট দিয়েছে দীপিকা পাড়ুকোন। তাই আরও একবার তার উপরেই ভরসা করতে চান বনসালি। শোনা যাচ্ছে পরবর্তী ছবি ‘বৈজু বাওরা’র জন্য দীপিকার কথাই নাকি ভাবছেন পরিচালক। আর তার বিপরীতে থাকতে পারেন রণবীর কাপুর।

দীপিকা-রণবীর জুটি বলিউডে অন্যতম হিট জুটি। বলিউডে একসঙ্গে এখনও পর্যন্ত তিনটি ছবি করেছেন তারা। তিনটিই হিট। তার মধ্যে ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ তো এখনও অনেকের প্রিয় ছবির তালিকায় রয়ে গিয়েছে। এছাড়া দু’জনের মধ্যে কেমিস্ট্রিও বেশ ভাল।

এদিকে সম্পর্ক ভাঙার পর তার আঁচ পড়েনি পেশাগত জীবনে। সম্পর্ক ভেঙে যাওয়ার পরই ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ শুট করেন তারা। সেই ছবি কাঁপিয়ে দিয়েছিল বক্স অফিস।

রণবীর-দীপিকার সেই ম্যাজিকই এবার নিজের ছবিতে চান বনসালি। তাই ‘বৈজু বওরা’র জন্য এই দুই তারকাকেই সই করানোর কথা ভাবছেন তিনি। আর তাছাড়া রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন পরপর তিনটি ছবি হিট দিয়েছেন তাকে। এই জুটির ছবি যে হিট হবে, তা যেন একপ্রকার নিশ্চিতই হয়ে গিয়েছে। তাই এবার অন্য রকম এক্সপেরিমেন্ট করতে চান তিনি।

১৯৫২ সালের জনপ্রিয় ছবি ‘বৈজু বাওরা’র রিমেক করতে চান পরিচালক। ওই ছবিতে অভিনয় করেছিলেন ভারত ভূষণ ও মীনা কুমারী। শোনা যাচ্ছে, একজন বিখ্যাত সংগীতজ্ঞের জীবন অবলম্বনে তৈরি হওয়ার কথা ছবিটির।

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন