নির্বাচিত খবর

রশিদকে আমি শেষ করে দেব: গেইল

স্পোর্টস ডেস্ক: কড়া চোখে রশিদ খানের তাকানো পছন্দ নয় তার। তাই বছর দুয়েক আগে আইপিএলে ‘ক্যারিবিয়ান দৈত্য’ ক্রিস গেইল তার ব্যাটিং পার্টনার লোকেশ রাহুলকে বলেছিলেন, ‘রশিদ আমার দিকে তাকালে, ওকে আমি শেষ করে দেব।’

আইপিএলের অফিসিয়াল ওয়েবসাইটে মায়াঙ্ক আগরওয়ালের সঙ্গে এক চ্যাট শোয়ে এ কথা জানিয়েছেন লোকেশ রাহুল নিজেই। সেই চ্যাট শোয়ে উপস্থিত ছিলেন ক্রিস গেইল নিজেও।

২০১৮ সালের আইপিএলে কিংস ইলেভেন কিংস ইলেভেন পাঞ্জাব বনাম সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচের প্রসঙ্গ তুলে ধরে লোকেশ রাহুল বলেন, ‘সে বারের আইপিএলের একটা ম্যাচের কথা মনে পড়ছে। গেইল রানের জন্য ক্ষুধার্ত ছিল। রেগেও ছিল রশিদ খানের উপর। আমাকে বলেছিল, রশিদ খান যদি আমার দিকে চোখ পাকিয়ে তেড়ে আসে, তাহলে ওকে আমি শেষ করে দেব। স্পিনাররা বড় বড় চোখ করে তেড়ে আসবে, তা আমার একেবারে পছন্দ নয়।’

সেই ম্যাচে গেইল সেঞ্চুরি হাঁকিয়েছিলেন। ৬৩ বলে ১০৪ রানের ইনিংস খেলেছিলেন তিনি। রশিদ খানসহ হায়দরাবাদের বাকি বোলারদের যথেচ্ছ মেরেছিলেন তিনি। গেইল মেজাজে থাকলে তাকে থামানো খুবই কঠিন।

রাহুল বলছিলেন, ‘গেইল রেগে রয়েছে তা প্রথম দেখলাম। আমাকে বলছিল, আমাকে স্ট্রাইক দাও। আমি রশিদ খানের বল খেলতে চাই।’ সেই প্রথম ‘আমাকে দাও’ গোছের ব্যাপার রাহুল লক্ষ্য করেছিলেন গেইলের মধ্যে।

ব্রেকিংনিউজ/

প্রিন্ট করুন

বিভাগ: খেলাধুলা