‘রাগী’ আঁচল

বিনোদন প্রতিবেদক: ঢালিউডের ঝলমলে আলোয় আবারও ফিরলেন লাস্যময়ী অভিনেত্রী আঁচল। কিন্তু ‘রাগী’ হয়ে।কারণ তার বড় বোন মুনমুন আণ্ডারওয়াল্ডের সঙ্গে জড়িত। এ কথা আঁচল যখন জানতে পারলো, তখন থেকেই সে ‘রাগী’ হয়ে আছে। মিজানুর রহমান মিজানের পরিচালনায় ‘রাগী’ ছবির গল্পে এমন দেখা যাবে। ‘রাগি’ ছবির শুটিং আজ মঙ্গলবার এফডিসির ৯ নং ফ্লোরে শুরু হবে। ‘রাগী’ ছবিতে আঁচলের হিরো হিসেবে কাজ করবে আবিরও এন্ট্রি হিরোইন হিসেবে মুনমুন।

এই ছবি প্রসঙ্গে আঁচল বলেন, ‘মানহীন কাজ করার চেয়ে, না করাটা ভালো। এ কারণে ধীরে সুস্থে এগুচ্ছিলাম। ‘রাগী’ ছবির গল্পটি অসাধারণ, নষ্ট সমাজের কারণে কিভাবে একটি পরিবার ধ্বংসের দিকে যায় এবং একই পরিবারের অন্য সদস্য তাকে ভাল পথে ফিরে আনার চেষ্টা করে, তা নিয়েই ‘রাগী’ ছবির গল্প। এই ছবিটি বর্তমান সময়ের জন্য ভালো একটি মেসেজ দিবে।

উল্লেখ্য, আঁচল বাংলাদেশের একজন জনপ্রিয় অভিনেত্রী। ২০১১ সালে ‘ভুল’ ছবি দিয়ে চলচ্চিত্রে নায়িকা হয়ে আসেন আঁচল। চলচ্চিত্রে শিল্পী সংকট যখন চরমে তখনই ‘বেইলি রোড’ ছবির মাধ্যমে আলোচনায় আসেন তিনি। এ পর্যন্ত শাকিব খান, ইমন, আরিফিন শুভ, বাপ্পি চৌধুরী, শাহরিয়াজের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু আলোচিত ছবিতে কাজ করেছেন আঁচল।

অন্যদিকে চিত্রনায়িকা আঁচলের ‘দাগ’ চলচ্চিত্রটি আগামী ৮ ফেব্র“য়ারী মুক্তি পাবে। তারেক সিকদারের পরিচালনায় ছবির মূল চরিত্রে আরো অভিনয় করছেন বাপ্পি চৌধুরী ও বিদ্যা সিনহা মিম।

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন