রাজকে ঠকিয়েছেন, বিয়ের আগে স্বামী-সন্তান ছিল শুভশ্রীর!

বিনোদন ডেস্ক: টালিগঞ্জের অন্যতম সফল পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করে সুখের দাম্পত্য অতিবাহিত করছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কিন্তু হঠাৎ কি এমন হলো, যাতে খবরের শিরোনাম হলেন নায়িকা! ঘটনাটি আসলে শুভশ্রীর সন্তানকে নিয়ে। বিয়ে করেছেন মাত্র বছরখানেক। এরইমধ্যে সামনে এসেছে শুভশ্রীর এক পুত্র সন্তান। কিন্তু সেই সন্তানের বয়স যদি হয় বিয়ের বয়সের চেয়েও ঢের বেশি তবে তো সন্দেহ গুঞ্জন কানাঘুষা চলবেই।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পুত্রকে বুকে জড়িয়ে একটি ছবি পোস্ট করেন শুভশ্রী। বিয়ের এক বছরের মধ্যেই ‘বিবাহ উপযুক্ত’ বয়সের পুত্র সন্তান! ছবির ক্যাপশনে লিখা হয়- ‘প্রথম সন্তান’। এরপরই ভক্তদের কৌতুহল তৈরি হয়- তবে কি প্রথম বিয়ের আগেও গোপনে বিয়ে করেছিলেন শুভশ্রী। তার কি প্রথম কোনও সংসার ছিল।

ঘটনার মূল্য সত্যতা জানা গেল কিছুটা পরে। যে ছেলেটিকে কোলে নিয়ে চুমু খাচ্ছেন আদর করছেন সেই ছেলেটি মূলত শুভশ্রীর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের। দিদির ছেলেকেই ‘প্রথম সন্তান’ বলে সবাইকে চমকে দিয়েছিলেন নায়িকা।

ইতোমধ্যে ছবিটি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে নেটিজেনরা যে যার মতো করে মন্তব্যও করছেন।

স্বামী রাজ চক্রবর্তীর পরিচালনায় ‘ধর্মযুদ্ধ’ ছবির কাজ নিয়ে ব্যস্ত আছেন শুভশ্রী। ছবিটিতে শুভশ্রীর বিপরীতে আছেন সোহম। এর আগে মুক্তি পাওয়া পরিণীতা ছবিতে ঋত্বিকের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন শুভশ্রী।

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন