রাজশাহীতে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ ছাত্রদলের

স্টাফ করেসপন্ডেন্ট: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শর্তহীন মুক্তি ও আশু রোগমুক্তি কামনা এবং বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি ও ডেঙ্গু চিকিৎসা এবং প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ করে রাজশাহী জেলা ছাত্রদল।

জেলা ছাত্রদলের আয়োজনে বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুর থেকে বিকেল পর্যন্ত লিফলেট বিতরণ অনুষ্ঠানে নেতৃত্ব দেন জেলা ছাত্রদলের সভাপতি রেজাউল করিম টুটুল।

লিফলেট বিতরণে অংশ নেন শাহ্ মখ্দুম থানা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক গোলজার আলী টুটুল, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি মাকসুদুর রহমান লিটন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি সাব্বির আহম্মেদ মুকুট ও আহাম্মদ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আরেফিন কনক, শাহিনুল ইসলাম সজিব, সোহরাব হোসেন।

এতে আরও অংশ নেন মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রাসেল, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল সরকার ডিকো, সহ-সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন ডলার, মানবাধিকার বিষয়ক সম্পাদক জুবায়ের হোসেন, সদস্য আহসান হাবিব মুন্না, আব্দুল্লাহ আল আজাদ, অপুর্ব ঘোষ, জেলা ছাত্রদল নেতা সাইফুল ইসলাম, সেবু, হাবিবুর রহমান হৃদয়, মুন্না আলী, সাখাওয়াত হোসেন ও শাহ্ মখদুম থানা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোমিনুল ইসলামসহ অন্যান্য ছাত্রদল নেতৃবৃন্দ।

ছাত্রদল নেতৃবৃন্দ শহীদ জিয়া পার্কের গেট থেকে মৌন মিছিল করে বিভিন্ন দোকানে, ভাড়ালীপাড়ার বস্তি, নওদাপাড়া বাজার, আমচত্বর ও বাসষ্ট্যান্ড এলাকায় লিফলেট বিতরণ করেন।

এসময় জেলা ছাত্রদল সভাপতি টুটুল বলেন, ‘এডিশ মশা ডেঙ্গু জ্বর ছড়ায়। এই ডেঙ্গু জ্বর দেশব্যাপী ছড়িয়ে পড়েছে। প্রতিদিন মানুষ মারা যাচ্ছে। এডিশ মশা নিয়ন্ত্রণে বাড়ির আঙিনার গর্তে, ফুলের টব, ডাবের খোসা, ভাঙ্গা হাড়ি, বাতিল ও প্লাস্টিকসহ পানি ধারণ ক্ষমতার কোনও পাত্রে যেন পানি জমে না থাকে তার জন্য এলাকাবাসীকে সচেতন হওয়ার আহ্বান জানান। সেই সাথে বাড়ির চারিপাশ পরিস্কার রাখার পরামর্শ দেন তিনি।’

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ