রাজশাহীতে পৃথক পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৪ আহত ২৩

indexরাজশাহী অফিস : রাজশাহীর পুঠিয়ায় ও গোদাগাড়ীতে পৃথক পৃথক সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত ও অন্তত ২৩ জন আহত হয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাজশাহীর পুঠিয়ায় চার্জার ভ্যান ও মোটরসাইকেল মুখোমুখি সংর্ঘষে একজন কাপর ব্যবসায়ী নিহত ও ৩ জন আহত হয়েছে।
বুধবার বেলা ১১ টার দিকে রাজশাহী জেলার পুঠিয়া-তাহেরপুর সড়কের নিমতলা নামক স্থানে চার্জার ভ্যান ও মোটরসাইকেল মুখোমুখি সংর্ঘষে একজন কাপর ব্যবসায়ী সিরাজগঞ্জ জেলার খুকনি গ্রামের সামাদ (৬৫) নিহত ও ৩ জন আহত হয়েছে। এ সময় স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সামাদ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করে।
আহতরা হলেন- রাজশাহী জেলার বাগমারার মফিজ উদ্দিনের মেয়ে বৃষ্টি (২০), একই জেলার পুঠিয়া উপজেলার গোন্ডগোহালী গ্রামের আরজুল ইসলামের পুত্র ইয়াহিয়া (৪০) এবং নাটোর জেলার পাকইপাড়া গ্রামের তৌহিদুল (রহিম) (৩০) বলে জানা গেছে। এদের মধ্যে তৌহিদুল (রহিম) গুরুত্বর আহত হওয়ায় তকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অপরদিকে, রাজশাহীর গোদাগাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত ও ২০ জন
অন্তত আহত হয়েছেন। বুধবার ভোর ৫ টায় ও বেলা সাড়ে ১১টায় এ ২ টি দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন,  রাজশাহীর গোদাগাড়ী উপজেলার শ্রীমান্তপুর এলাকার মৃত আবদুল মান্নানের স্ত্রী আনোয়ার বেগম বানু (৬০),  এলাকার মাওলানা ইসরাইলের স্ত্রী মাবিয়া বেগম (৬০) এবং চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কাতখালি গ্রামের আবদুর রাজ্জাকের স্ত্রী আলেয়া বেগম (২৮)।
প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার ভোর ৫টার দিকে আনোয়ারা বেগমসহ কয়েকজন নারী ভোর ৫টার দিকে গোদাগাড়ী ডিগ্রি কলেজের সামনে মহাসড়কের ধার দিয়ে হাট ছিলেন। এ সময় রাজশাহীগামী একটি দ্রুতগামী ট্রাক তাদের পেছন থেকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে আনোয়ারা বেগম বানু নিহত হয়। পরে স্থানীয়রা মাবিয়া বেগমকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।
অপরদিকে বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার সাহাব্দিপুর এলাকায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আলেয়া বেগম ঘটনাস্থলে মারা যান এবং অন্তত ২০ জন আহত হয়। এদের মধ্যে ১৪ জনকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, সাহাব্দিপুর এলাকায় একটি ট্রাক থামিয়ে টাকা আদায় করছিলেন গোদাগাড়ী ট্রাফিক অফিসের একজন সার্জেন্ট। এ সময় অপর একটি ট্রাক দ্রুত পালাতে গিয়ে চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে।
গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ এসএম আবু ফরহাদ জানান, নিহত ৩ নারীর মৃতদেহ রামেক হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হবে।

প্রিন্ট করুন

বিভাগ: অন্যান্য,দুর্যোগ-দুর্ঘটনা,রাজশাহী