রাজশাহীতে ১৬ জনের মনোনয়নপত্র উত্তোলন

নিউজ ডেস্ক: রাজশাহীর ছয়টি আসনে রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে বিভিন্ন দলের ১৬ জন প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন করেছেন। সোমবার চার জন ও মঙ্গলবার ১২ জন মনোনয়নপত্র উত্তোলন করেছেন বলে জানিয়েছেন রাজশাহীর সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মামনুন অহমেদ অনিক।

তিনি বলেন, মনোনয়নপত্র উত্তোলন করা যাবে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় (ইএনও), ঢাকা ও অনলাইনের মাধ্যমে। তবে মঙ্গলবার কেউ রাজশাহী জেলা প্রশাসনের কার্যালয়ে এসে মনোনয়নপত্র উত্তোলন করেনি।

প্রার্থীরা রাজশাহীর বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তাদের কাছে থেকে উত্তোলন করেছেন মনোনয়নপত্র। এর মধ্যে রাজশাহী-৬ আসনের জন্য আওয়ামী লীগ প্রার্থী হিসেবে বর্তমান এমপি ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, রাজশাহী-৫ আসনের জন্য পুঠিয়া উপজেলা নির্বাহী অফিস (ইএনও) থেকে বর্তমান এমপি আবদুল ওয়াদুদ দারা, রাজশাহী-৪ আসনের জন্য বাগমারা ইউএনও অফিস থেকে বর্তমান এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক মনোনয়নপত্র উত্তোলন করেছেন।

এছাড়া গোদাগাড়ী ইউএনও অফিস থেকে মনোনয়ন উত্তোলন করেছেন ব্যারিষ্টার আমিনুল হক ও তার স্ত্রী আভাহ হক। এর আগে সোমবার রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় থেকে একজন ইসলামী আন্দোলন ও দুই জন স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র উত্তোলন করেন। আর চারঘাট থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন একজন।

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম/

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ