রাজশাহী জেলা আ.লীগের বিজয় দিবস পালন

মোহাম্মদ আলী, রাজশাহী : রাজশাহী জেলা আওয়ামী লীগের আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধে শহীদদের শ্রদ্ধাভরে স্মরণ করা হয়েছে। সকাল সাড়ে ৮ টায় রাজশাহী কোর্ট এলাকায় মুক্তিযুদ্ধের শহীদদের স্মৃতিফলকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা ও সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা। শহীদদের আত্মার মাফফিরাত কামনা করে দোয়া ও এক মিনিট নিরবতা পালন করা হয়েছে। এ সময় জেলা উপজেলার সাবেক ও বর্তমান আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে সংক্ষিপ্ত আলোচনাসভায় বক্তব্য রাখেন রাজশাহী জেলা আওয়ামী সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা, সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারাসহ প্রমুখ।

বিজয় দিবসের বক্তব্য জেলা আওয়ামী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা বলেন, এই দিনে হাজার বছরের শ্রেষ্ঠ বা ঙ্গালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চারনেতার ও মুক্তিযুদ্ধে শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানাই। বঙ্গবন্ধুর নেতৃত্বে দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধের ফলে একটি স্বাধীন দেশ পেয়েছি। বাঙালী জাতির আর কি চাওয়া থাকতে পারে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে মুক্তিযোদ্ধাসহ মুক্তিযুদ্ধেও পক্ষের মানুষদের সর্বোচ্চ অগ্রাধিকার দেয়া হয়েছে। রাজশাহী জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জেলাবাসীকে বিজয় দিবসের শুভেচ্ছা জানান তিনি।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ