রাণীনগরে আ’লীগের মনোনয়ন প্রত্যাশীর গনসংযোগ

রাণীনগর-নওগাঁ, প্রতিনিধি: নওগাঁর রাণীনগর ও আত্রাই উপজেলা নিয়ে গঠিত নওগাঁ-৬ আসন। এক সময়ের রক্তাক্ত জনপদ নওগাঁ-৬ আসনে বইতে শুরু করেছে নির্বাচনী হাওয়া। নওগাঁর রাণীনগরে গনসংযোগ ও প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা। ইতিমধ্যেই বড় দুই দলের মনোনয়ন প্রত্যাশী নেতারা শুরু করেছেন গনসংযোগ, উঠান বৈঠক, সভা, সমাবেশসহ নানা কার্যক্রম।

এরই ধারাবাহিকতায় ‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি’ এই শ্লোগানকে সামনে রেখে শুক্রবার রাণীনগর উপজেলার বিভিন্ন এলাকায় আ’লীগ থেকে নওগাঁ-৬ আসনের মনোনয়ন প্রত্যাশী রাণীনগর উপজেলার বড়গাছা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, রাণীনগর উপজেলা আ’লীগের উপদেষ্ঠা ও জেলা আ’লীগের সদস্য আলহাজ্ব মো: আব্দুর রহমান গনসংযোগ করেছেন। এছাড়াও তিনি প্রতিদিনই প্রায় গনসংযোগ করছেন।

গনসংযোগে এসময় উপস্থিত ছিলেন, নওগাঁ পৌর সভার ৫নং ওয়ার্ড আ’লীগের সাবেক সভাপতি রেজাউন নবী দুলাল, বড়গাছা ইউনিয়ন আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো: হামিদুর রহমান, মেহেদী, মাসুদ রানা, মিঠু, আব্দুল মজিদ প্রমুখ। এছাড়াও আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গনসংযোগে তিনি ভোটারদের হাতে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আ’লীগ সরকারের উন্নয়ন, আ’লীগ ও বিএনপি শাসন আমলের উন্নয়নের পার্থক্য এর সংক্ষিপ্ত তালিকা সংবলিত লিফলেট বিতরন করেন।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ