লালপুরে মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার

L-Uddarকোহেল, লালপুর, নাটোর  : বুধবার সকালে নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া গ্রাম থেকে নিপা বেগম (২২) নামের এক স্বামী পরিত্যক্তা মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায়, নিপা বেগম দীর্ঘ দিন ধরে স্বামীর ঘর ছেড়ে ওয়ালিয়ায় বাবার বাড়িতে বাস করছিল। মঙ্গলবার সন্ধ্যার দিকে সে তার নিজের শোবার ঘরের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ বুধবার তার লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে লালপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওবায়েদ জানান, মৃত্যুর কারণ তদন্ত করে দেখা হচ্ছে এবং ময়নাতদন্ত শেষে সঠিক তথ্য পাওয়া যাবে।

স্কুল ছাত্রীকে উত্যক্তের দায়ে লালপুরে যুবকের কারাদন্ড
কোহেল, লালপুর, নাটোর  : নাটোরের লালপুর উপজেলায় স্কুল ছাত্রীকে উত্যক্ত করার অপরাধে মোত্তাকিন (১৯) নামের এক যুবককে এক মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।
লালপুর থানার ওসি আবু ওবায়েদ জানান, ৯ আগষ্ট মঙ্গলবার সকালে ইয়ারপোর্ট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে উত্যক্ত করে। এ ঘটনা প্রশাসনকে অবহিত করা হলে পুলিশ তাকে আটক করে বুধবার ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত করলে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্টেট নজরুল ইসলাম পুরাতন ঈশ্বরদী গ্রামের খলিলুর রহমানের পুত্র মোত্তাকিন কে এক মাসের কারাদন্ডাদেশ দেন।

প্রিন্ট করুন

বিভাগ: অন্যান্য,রাজশাহী,সারাদেশ