শাকিবের জায়গা নিয়ে নিলেন সিয়াম!

বিনোদন ডেস্ক: ‘আয়নাবাজি’ খ্যাত অমিতাভ রেজার দ্বিতীয় সিনেমা ‘রিকশা গার্ল’। দুই বছর ধরে আলোচনায় থাকা ছবিটির শুটিং শেষের দিকে। জানা গিয়েছিলো ছবির একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন দেশের শীর্ষ নায়ক শাকিব খান। সেই সাথে ছিলো সংশয়ও। সত্যি কী অতিথি চরিত্রে অভিনয় করবেন এই ঢাকাই সুপারস্টার ?

অবশেষে সেই সংশয়ী সত্যি হলো, ‘রিক্সা গার্ল’ ছবিতে অভিনয় করছেন না শাকিব। সেখানে তার চরিত্রটিতে এখন দেখা যাবে হালের জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদকে।ব্রেকিংনিউজ
জানা গেছে, শাকিব খানের শিডিউল না থাকায়, যথাসময়ে কাজটি শেষ করতে এমন সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক অমিতাভ রেজা। সেজন্য তিনি ওই চরিত্রে চিত্রনায়ক সিয়াম আহমেদকে যুক্ত করেছেন।
এ প্রসঙ্গে অমিতাভ রেজা গণমাধ্যমে বলেন, ‘শাকিব খান সময় দেবেন দেবেন করেও দিতে পারছেন না। তাই সিয়ামতে নিয়ে কাজটি করছি। তার সঙ্গে কথাবার্তা হয়েছে। সে কাজটি করতে রাজি। খুব দ্রুত শুটিং শুরু করবো।’
ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের লেখিকা মিতালি পারকিনসের কিশোর সাহিত্য ‘রিকশা গার্ল’ অবলম্বনে তৈরি হচ্ছে ছবিটি। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নভেরা রহমান। আগামী মার্চে মুক্তি পেতে পারে ছবিটি ‘রিক্সাগার্ল’।

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন