শাবনূরকে নিয়ে জাজের মিথ্যাচার, চটেছেন নায়িকা

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার তুমুল জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। অনেক দিন থেকে অভিনয়ে নেই ঢাকাই সিনেমার এই প্রিয় মুখ। ২০১২ সালে শেষ তার ছবি মুক্তি পেয়েছিলো। তার ভক্তরা দীর্ঘদিন ধরে অধীর আগ্রহে অপেক্ষা করছেন কবে সিনেমায় ফিরবেন তিনি। এদিকে, ভক্তদের জন্য খুশির খবর হলো দীর্ঘ বিরতীর পর নায়িকা হয়ে অভিনয়ে ফিরছেন শাবনূর।ব্রেকিংনিউজ

রোববার সকালে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজে শাবনূরের চলচ্চিত্রে ফেরার এমন ঘোষণা আসে। জাজের দেয়া এই ঘোষণা ঢালিউডে হৈ চৈ ফেলে দিয়েছে।

তবে স্বাভাবিক ভাবেই এ ব্যাপারে জানতে শাবনূরের সঙ্গে যোগাযোগ করলে তিনি বিস্ময় প্রকাশ করেন! কারণ জাজ নানান সময়ে তারকাদের সাথে কথা না বলেই প্রচারের লোভে বিভ্রান্তকর ঘোষণা দিয়ে থাকে। এমন ঘোষণার পর শাবনূরের দাবি, নতুন সিনেমার ব্যাপারে কিছুই জানেন না তিনি।

শাবনূরের ভাষায়, ‘আমার সঙ্গে কেউই কোনো সিনেমার ব্যাপারে আলোচনা করেনি। আমি কিছুই বলতে পারবো না। জাজ হয়তো আমাকে তাদের ছবিতে ভাবছে। কিন্তু আমি কিছুই জানি না।’

তাহলে কবে দেখা যাবে সিনেমাতে এই প্রসঙ্গে শাবনূর বলেন, ‘সিনেমায় অভিনয় করার মতো পুরোপুরি ফিট নই আমি। চাইলে অভিনয় করতেই পারি। কিন্তু চাই না এভাবে পর্দায় হাজির হতে। দর্শক আমাকে যেভাবে দেখে অভ্যস্থ আগে নিজের ফিটনেসটাকে সে অবস্থায় নিয়ে যেতে চাই। তার আগে ক্যামেরার সামনে যাবো না।

এদিকে শাবনূর জানান, আসছে ১৭ ডিসেম্বর তার জন্মদিন। পরিবার, বন্ধু-স্বজনদের সঙ্গে জন্মদিন কাটিয়ে আবারও অস্ট্রেলিয়ায় ফিরে যাবেন তিনি।

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন