শিবচর হবে দ্বিতীয় সিঙ্গাপুর : ওবায়দুল কাদের

unnamed-14-1মাদারীপুর শিবচর : পদ্মা সেতুর ৩৭ শতাংশ কাজ শেষ হয়েছে বলে জানিয়েছেন সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। বুধবার দুপুরে মাদারীপুরের শিবচরে পদ্মা সেতুর নির্মান কাজ পরিদর্শদনে এসে তিনি একথা জানান।

তিনি বলেন, এ পর্যন্ত ৩৭টি পাইলিং বসানো হয়েছে। আগামী ডিসেম্বরে পদ্মাসেতুর পিলারের উপর ২টি স্প্যান বসানো হবে। এর পরেই সেতুর দৃশ্যমান কাজ দেখা যাবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। পদ্মা সেতু নির্মান শেষ হলে শিবচর হবে দ্বিতীয় সিঙ্গাপুর।

এখানে প্রতিষ্ঠিত হবে বিভিন্ন ধরনের শিল্প কলকারখানা। শিচরের শেখ ফজিলাতুন নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, শিবচরের চরজানাজাতে নির্মিত হবে আন্তর্জাতিক মানে বিমানবন্দর।

এসময় তিনি শিবচরের বাখরের কান্দি এলাকায় পদ্মা সেতু সংযোগ সড়কে একটি নবনির্মিত সেতুর উদ্বোধন করেন। এছাড়াও তিনি শিবচর উপজেলা বিভিন্ন উন্নয়ন কাজ ঘুরে দেখেন।

এসময় উপস্থিত ছিলেন মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য নুর-ই- আলম চৌধুরী লিটন, পদ্মা সেতুর প্রকল্পের প্রকল্প পরিচালক মো. শফিকুল ইসলাম, মাদারীপুর জেলা প্রশাসক কামাল উদ্দিন বিশ্বাস, পুলিশ সুপার সরোয়ার হোসেন, শিবচর উপজেলা নির্বাহী অফিসার ইমরান হোসেন প্রমুখ।

প্রিন্ট করুন

বিভাগ: অন্যান্য,জাতীয়,টপ ৬