শুটিং সেটেই সালমানের জন্য বিশাল জিম

বিনোদন ডেস্ক: মায়ের কথা রাখতে সিক্স প্যাক অ্যাবস বানাচ্ছেন বলিউড সুপারস্টার সালমান খান। হাজার হোক মা বলেছেন, তাই যেভাবেই হোক সিক্স প্যাক অ্যাবস বানাতে হবে। কিন্তু বাধ সাধলো শুটিয়ের ব্যস্ততা আর শুটিং সেটের দূরত্ব।

তবে সালমানও দমবার পাত্র নন। শুটিং সেট থেকে বাসার দূরত্ব বেশি হওয়ায় প্রযোজককে দিয়ে ছবির সেটেই বানিয়ে নিলেন অত্যাধুনিক জিম। ১০ হাজার বর্গ ফুটের সেই জিমের ছবিও পোস্ট করেছেন সালমান। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এ খবর প্রকাশ করেছে।

নিজের ৫৩তম জন্মদিনের অনুষ্ঠানে বলিউড সুলতান জানিয়েছিলেন, যে নতুন বছরে তার মা সালমা খানের অনুরোধে সিক্স প্যাক অ্যাবস তৈরি করবেন। সালমান বলেন, ‘চারদিন আগে, আমার মা আমাকে বলেন যে চারটি প্যাক এই শরীরের পক্ষে পর্যাপ্ত নয়। তারপরেই আমাকে জিজ্ঞেস করেন আগামী নতুন বছরে আমার কী রেজোলিউশন?

আমি তাকে বললাম, তেমন কিছুই তো না। তখন তিনি আমাকে বললেন, ‘সিক্স প্যাক অ্যাবস বানিয়ে ফেল।’ তাই, এখন আমি প্রচণ্ড নিয়মে রয়েছি এবং সিক্স প্যাক অ্যাবস বানাতে সব চেষ্টা করছি।’

এনডিটিভি জানিয়েছে, ৫৩ বছর বয়সী এই অভিনেতা গুরগাঁও থেকে বান্দ্রা রোজ যাতায়াত করতে না চাওয়াতে প্রযোজকরা সেটেই তার জন্য জিমের ব্যবস্থা করে দেন।

‘ভারত’ সিনেমার প্রযোজক অতুল অগ্নিহোত্রী এবং নিখিল নামিত এ প্রসঙ্গে বলেন, ‘আমরা ‘ভারত’ সেটেই সালমানের জিম লাইন থেকে সরঞ্জাম দিয়ে ১০ হাজার বর্গফুট ফুট জিম তৈরি করেছি। সিনেমার কাস্ট এবং ক্রু এটি ব্যবহার করবে।’শুটিং ইউনিটের একটি সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে আরও বলা হয়েছে, ‘সালমান দৈনিক বান্দ্রা থেকে গুরগাঁও যাতায়াতের ঝামেলা এড়াতে সেটের কাছাকাছি একটি জায়গায় চলে যান।

তিনি চেয়েছিলেন তার নিজের লাইন ‘বিয়িং হিউম্যান’ থেকে সমস্ত যন্ত্রপাতি নিয়ে শুটিং সেটেই একটি বিশাল জিম বানানো হোক।’জিমটি ভেতর থেকে অত্যন্ত অত্যাধুনিক। এখানে সালমানের নিজের হাতে বাছাই করা সমস্ত যন্ত্রপাতিই রয়েছে। জিমটি নির্মাণে এক সপ্তাহ সময় লেগেছে। সূত্র: ব্রেকিংনিউজ/

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন