শুভর কারণে সংসার ভাঙতে বসেছিলো ঋতুপর্ণার!

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রে হালের দর্শকপ্রিয় নায়ক আরিফিন শুভ। চরিত্রের প্রয়োজনে নিজেকে ভেঙেচূড়ে নির্মাণ করতে পারেন তিনি। নতুন প্রজন্মের দর্শকদের কাছে তাই বেশ জনপ্রিয় তিনি। শুভ অভিনীত ‘ছুঁয়ে দিলে মন’, ‘মুসাফির’, ‘ঢাকা আ্যাটাক’, ‘আহা রে’ এবং ‘সাপলুডু’ বেশ প্রভাব ফেলেছে ঢাকাই চলচ্চিত্রের প্রসারে।

সম্প্রতি তিনি ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে অভিনয়ের জন্য ২০১৭ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা অভিনেতা হিসেবে যৌথভাবে নির্বাচিত হয়েছেন।

তবে সব ছাপিয়ে তার মাথায় কেবল ‘মিশন এক্সট্রিম’ ছবিটি। ২০২০ সালে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। শুভ বললেন, ছবির কিছু অংশের শুটিং এখনো বাকি আছে। ফিটনেস আগের অবস্থায় ফিরিয়ে আনার জন্য প্রায় দুই মাসের ট্রেনিং করতে হবে। তারপর শুটিংয়ে ফিরবো।

এদিকে মাঝে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণার সঙ্গে শুভর প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিলো। বিষয়টি নিয়ে মুখ খুললেন তিনি। বললেন, কারা এমন গুজব ছড়ায় জানি না। যেসব নায়িকার সঙ্গে অভিনয় করি তাদের সবার সঙ্গেই আমার ভালো সম্পর্ক গড়ে উঠে। তারা ভালো বন্ধু আর সহকর্মী, এর বাইরে কারো সঙ্গে কিছুই নেই।

এদিকে ভারতীয় মিডিয়ায় এও প্রকাশিত হয় শুভর কারণে ঋতুপর্ণার সংসার ভাঙতে বসেছিলো। বিষয়টি এড়িয়ে গিয়ে শুভ বলেন, আসলে আমি এসবের কিছুই জানি না। কোথায় কী লেখা হচ্ছে, প্রকাশিত হচ্ছে তার খবরও রাখি না।

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন