নির্বাচিত খবর

শেখ হাসিনার অ্যাকশন শুরু, অপকর্মীরা রেহাই পাবে না : কাদের

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে। এই অ্যাকশনের টার্গেট থেকে কোনো অপকর্মীরা রেহাই পাবে না। মাদকবাজ, ভূমিদস্যু, টেন্ডারবাজ, সন্ত্রাসী, চাঁদাবাজ ও জুয়াড়ীরা কেউ ছাড় পাবেন না।

রোববার দুপুরে রাজশাহী শিল্পকলা একাডেমির মিলনায়তনে বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এসব কথা বলেন। সভায় জাতীয় সম্মেলনের আগে সব মেয়াদ উত্তিন্ন ইউনিটের কমিটি গঠন করার জন্য নির্দেশ দেন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের জাতীয় সম্মেলন, ইউনিট কমিটি গঠন ও দ্বন্দ্ব নিরসনে কেন্দ্রীয় কমিটির আয়োজিত এ প্রতিনিধি সভায় রাজশাহী বিভাগের সকল জেলা, নগর ও উপজেলার সভাপতি-সাধারণ সম্পাদকরা অংশ নেন। আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে সভায় প্রতিটি জেলা থেকে একজন করে বক্তব্য রাখেন। সভায় তৃণমূলের নেতারা তাদের বিভিন্ন অভিযোগ তুলে ধরেন। আর দ্বন্দ্ব নিরসন করে জাতীয় সম্মেলনের আগেই সব ইউনিট কমিটি করার কথা বলেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।পদ্মাটাইমস

পরে প্রধান অতিথির বক্তব্যে নেতাকর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, দুঃসময়ের ত্যাগী নেতাদের কোণঠাসা করে আওয়ামী লীগ টিকে থাকতে পারবে না। এইজন্য ত্যাগী নেতাদের প্রাধান্য দিতে হবে। রাজনীতিতে পার্মানেন্ট বলে কিছু নেই। শেখ হাসিনা ছাড়া কারো পদই পার্মানেন্ট না। কোনো পদ কারা কাছে লিজ দেয়া হয়নি। দলে ক্লিন ইমেজের লোক দরকার। সারাদেশে নতুন মডেলের ক্লিন ইমেজের নেতৃত্ব গড়ে তুলতে চাই। বিশুদ্ধ আওয়ামী লীগ চাই। আগামি দিনের আওয়ামী লীগ হবে আরো স্মার্ট, আধুনিক ও ক্লিন ইমেজের।

তিনি বলেন, আওয়ামী লীগের এই শুদ্ধি অভিযান থেকে মাদকবাজ, টেন্ডারবাজ, সন্ত্রাসী, চাঁদাবাজ ও জুয়াড়ীদের কেউ ছাড় পাবেন না হুশিয়ারি দেন ওবায়দুল কাদের।

বিএনপিকে উদ্দেশ্য ওবায়দুল কাদের করে বলেন, আন্দোলনে ব্যর্থ, নির্বাচনে ব্যর্থ, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার পৃষ্ঠপোষক বিএনপি গভীর খাদের কিনারে পৌঁছে গেছে। তাদের আন্দোলন করার কোনো শক্তি নাই। গলাবাজি ছাড়া।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, খাদ্যমন্ত্রী সাধনচন্দ্র মজুমদার, নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইয়েদ আহমেদ পলক উপস্থিত ছিলেন।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ