শেখ হাসিনা সরকার নারী বান্ধব সরকার

এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট প্রতিনিধি : বর্তমান সরকার নারী বান্ধব সরকার। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নারী সমাজের উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। সমাজ উন্নয়ন সহ সকল ক্ষেতে নারীরা পুরুষেদের পাশাপাশি কাঁধে কাঁধ মিলিয়ে এগিয়ে যাচ্ছে। মঙ্গলবার বিকেলে বাগেরহাটের মোরেলগঞ্জ পৌর মহিলা আওয়ামীলীগের ইফতার পার্টিতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি জেলা আওয়ামীলীগের সদস্য এইচ এম বদিউজ্জামান সোহাগ এ কথা বলেন।
এ উপলক্ষ্যে উপজেলা মহিলা আওয়ামীলীগ আহবায়ক মহিলা ভাইস চেয়ারম্যান আজমিন নাহার এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি আরো বলেন, নারীদের বাদ দিয়ে এখন আর দেশের উন্নয়ন ও অগ্রগতি সম্ভব নয়। দেশরত্ন শেখ হাসিনা তার কর্মদক্ষায় এখন বিশ্বের দ্বিতীয় প্রভাবশালী প্রধানমন্ত্রী হিসেবে স্বীকৃতি পেয়েছে। দেশ ও জাতির উন্নয়ন অগ্রগতির ধারবাহিকতার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই।

পৌর মহিলা আওয়ামীলীগের আয়োজনে অনুষ্ঠিত ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক এমদাদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী খান, উপজেলা যুবলীগ সাবেক সভাপতি মুসফেকুর রহমান নাহার, সাবেক ইউপি চেয়ারম্যান অধ্যাপক মোস্তাফিজুর রহমান, কাউন্সিলর ওয়ালিউর রহমান ওলি, কাউন্সিলর কুরছিয়া বেগম,সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক খান হাসিবুর রহমান, যুবলীগ নেতা রাসেল হাওলাদার, মো. সুজন শেখ, উপজেলা যুব মহিলালীগ নেত্রী আরজু আঁখি, উপজেলা ছাত্রলীগ সভাপতি ওয়াদুল ইসলাম টিটু, পৌর ছাত্রলীগ সভাপতি মনির হোসেন রাজ্জাক, কলেজ শাখার সভাপতি বায়জিদ শিকদার, বারইখালী ইউনিয়ন আওয়ামলীলীগ সভাপতি সবুর মোল্লা প্রমুখ।
পরে প্রধান অতিথি এইচ এম বদিউজ্জামান সোহাগ মোরেলগঞ্জ উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া ও ইফতার অনুষ্ঠাে যোগদান করেন। একইদিনে তার উদ্দ্যোগে পৌরসভার সকল মসজিদে দোয়া ও ইফতার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।ইফতার মাহফিলে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক, সুশিল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রিন্ট করুন

বিভাগ: খুলনা,সারাদেশ