শেরপুরে ফেসবুকে মিথ্যা স্ট্যাটাস দিয়ে ভয়ভীতি দেখানোয় থানায় অভিযোগ

শেরপুর(বগুড়া)প্রতিনিধি:
বগুড়ার শেরপুরে ফেসবুক আপত্তিকর মিথ্যা স্ট্যাটাসে সাধারণ মানুষকে হয়রানী ও ভয়ভীতি দেখানোর অভিযোগে ৮ মার্চ রোববার সন্ধ্যায় গোলাম মোস্তফা ড্রাইভারের (৩০) নামে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে ইমরান নামের এক যুবক।
অভিযোগসুত্রে জানা যায়, উপজেলার শালফা পান্তাপাড়া গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে ট্রাক ড্রাইভার গোলাম মোস্তফা তার ফেসবুক আইডি (গফ এড়ষধস গড়ংঃভধ উৎরাবৎ) থেকে শালফা গ্রামের সোহেল রানার ছেলে ইমরান হোসেন ও তার আত্মীয় স্বজনকে উেেদ্দশ্য করে বিভিন্ন সময় নানা ধরনের ভিত্তিহীন আপত্তিকর স্ট্যাটাস দেয়। ইমরান এই স্ট্যাটাসের কথা গোলাম মোস্তফার কাছে জানতে চাইলে সে তাকে মেরে ফেলার হুমকি দেয়। এ ধরনে স্ট্যাটাসে আতংকিত হয়ে ইমরান হোসেন বাদি ৮ মার্চ রোববার সন্ধ্যায় শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।
এ ব্যাপারে অভিযোগকারি ইমরান হোসেন জানান, ফেসবুকে মিথ্যা স্ট্যাটাসের কথা গোলাম মোস্তার কাছে জানতে চাইলে সে পরিবারসহ আত্মীয় স্বজনের ক্ষতি করার হুমকি দেয়। আর এই কারনেই থানায় অভিযোগ দিয়েছি।
এ বিষয়ে কথা বলার জন্য অভিযুক্ত গোলাম মোস্তফার মোবাইলে (০১৭২১ ৮৮৪৪০৬০) ফোন করলে তিনি ফোন রিসিভ করেনি।
এ ব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ