শেষ ছবিটা পর্যন্ত বাঁচতে চান কাজী হায়াৎ

বিনোদন ডেস্ক: দেশের বরেণ্য চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াৎ নিজের উন্নত চিকিত্সার জন্য আমেরিকায় রয়েছেন। গতবছর দেশে ফিরে এসে শাকিব খানকে নিয়ে একটি ছবি তৈরির ঘোষণা দিয়েছিলেন। ছবির নাম রেখেছিলেন ‘বীর’।

গত ২২ ডিসেম্বর উন্নত চিকিৎসার জন্য তাকে নিউইয়র্ক নেয়া হয়। সেখানে একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। হঠাৎ এর মধ্যে ফেসবুকে তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। এর পর ওই হাসপাতাল থেকে কাজী হায়াতের ছেলে চিত্রনায়ক কাজী মারুফের ফেসবুক লাইভে এসে তিনি নিজেই বেঁচে থাকার বিষয়টি নিশ্চিত করেন।

মিডিয়া থেকে থেকে সাড়া পেয়ে বেশ আপ্লুত হলেন বর্ষীয়ান এই নির্মাতা। ছবিটি প্রসঙ্গে জানালেন, ‘খুব ইচ্ছে শেষ ছবিটি শেষ করে মরতে চাই। অনেক প্রতিকূলতা ডিঙিয়ে এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে একের পর এক সফল ছবি দিয়েছি। তাই বীর ছবিটি শাকিব খানকে নিয়ে তৈরি করার সব প্রস্তুতিও আছে আমার। শরীরটা সাপোর্ট দিলেই আমি কাজ শুরু করবো।’

উল্লেখ্য, নিয়মিত চিকিৎসা নেওয়ার কারণে আপাতত দেশে আসার ব্যাপারে কিছুই বলতে পারলেন না বরেণ্য এই নির্মাতা। তবে শরীরের সাথে যুদ্ধ করলেও নতুন ছবি নিয়ে স্বপ্ন বুনছেন সুদূর প্রবাসে থেকেও।

কাজী হায়াতের সার্বক্ষণিক দেখভালের দায়িত্বে স্ত্রীর সঙ্গে ছেলে কাজী মারুফ রয়েছেন।

কাজী মারুফ জানান, কাজী হায়াতের ঘাড়ের একটি রক্তনালি ব্লক হয়ে গেছে। হাসপাতালে প্রতিটা দিনই বেশ আশঙ্কায় কাটছে আমাদের। সূত্র: ব্রেকিংনিউজ/

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন