নির্বাচিত খবর

শ্রাবন্তী থেকে মুখ ফিরিয়ে নিলো ঢাকাই দর্শকরা

বিনোদন ডেস্ক: পশ্চিমবঙ্গের পাশাপাশি বাংলাদেশেও তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা শ্রাবন্তী। তবে এই জনপ্রিয়তা দেখা গেল না প্রেক্ষাগৃহে। গত ২৪ জানুয়ারি শ্রাবন্তীর নতুন চলচ্চিত্র ‘হুল্লোড়’ বাংলাদেশে মুক্তি পেলেও প্রেক্ষাগৃহমুখী হননি দর্শক।

মধুমিতা সিনেমা হলের সহকারী ব্যবস্থাপক লাল মোহাম্মদ বলেন, ‘শ্রাবন্তী কলকাতার পাশাপাশি আমাদের দেশেও বেশ জনপ্রিয়। আশা করেছিলাম, ছবিটি ভালো ব্যবসা করবে। তবে হতাশ করেছেন শ্রাবন্তী। শুক্রবার থেকে সিনেমা হলে কোনো দর্শক নেই।’

এর আগে মধুমিতা সিনেমা হলের কর্ণধার ইফতেখার উদ্দিন নওশাদ বলেছিলেন, বাংলাদেশে সিনেমার সংখ্যা কমছে, তাই কলকাতা থেকে চলচ্চিত্র আমদানি করতে হবে। তবে কলকাতায় মুক্তি পাওয়ার পর বাংলাদেশে একই ছবি মুক্তি পেলে দর্শক দেখবেন না। আগে না হোক, অন্তত একই দিনে ছবি মুক্তির দাবি তুলেছিলেন তিনি।

গত ২৪ জানুয়ারি একই দিনে কলকাতা ও বাংলাদেশ মুক্তি পাওয়ার কথা ছিল অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত ও এস কে মুভিজ প্রযোজিত ‘হুল্লোড়’ চলচ্চিত্রটি। তবে কলকাতায় ছবিটি মুক্তির তারিখ পেছানো হয়েছে। ফলে কলকাতার আগেই বাংলাদেশে মুক্তি পেয়েছে ছবিটি।

এর পরও কেন ব্যবসা হচ্ছে না? এমন প্রশ্নের জবাবে ইফতেখার উদ্দিন নওশাদ বলেন, ‘দর্শক কেন আসছেন না, তা ঠিক আমিও বুঝতে পারছি না। তবে আমার মনে হয়, পাবলিসিটি অনেক বড় একটি বিষয়। হঠাৎ করে সিনেমা মুক্তি দিয়ে দিলে তো হবে না। দর্শককে জানতে হবে যে একটি নতুন ছবি মুক্তি পাচ্ছে। আমরা আসলে এই বিষয়ে অনেক পিছিয়ে আছি।’

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন