নির্বাচিত খবর

সদকায়ে জারিয়ার নিয়তে দেশব্যাপী গাছ লাগান : ওলামা লীগ

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম: সদকায়ে জারিয়ার নিয়তে এবং আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ দেশব্যাপী গাছ লাগানোর জন্য ওলামা লীগে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মুফতি মাসুম বিল্লাহ নাফেয়ী।

বৃহস্পতিবার ( ১৮ জুন) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ আহ্বান জানান বাংলাদেশ আওয়ামী ওলামা লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মুফতি মাসুম বিল্লাহ নাফেয়ী।ব্রেকিংনিউজ

সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি বলেন, ওলামা লীগ মুজিব আদর্শের সংগঠন। দলের দুঃসময়ে ওলামা লীগের নেতাকর্মীরা রাজপথে থেকে কওমী জননী শেখ হাসিনার নেতৃত্ব কাজ করে গেছে। নেত্রীর মুক্তি আন্দোলনসহ প্রতিটি আন্দোলন সংগ্রামে ওলামা লীগের অবদান রয়েছে। ওলামা লীগের অবদান অস্বীকার করার কোনো সুযোগ নেই।

মাসুম বিল্লাহ নাফেয়ী আরও বলেন, কতিপয় স্বার্থান্বেষী ব্যক্তির কারণে ওলামা লীগ বারবারই হোঁচট খেয়েছে। তবুও রাজপথ ছাড়েনি। দেশরত্ন শেখ হাসিনার মিশন-ভিষণ বাস্তবায়নে ওলামা লীগ কাজ করে যাবে, যাচ্ছে । জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জনপ্রতি তিনটি গাছ রোপণের যে কর্মসূচি ঘোষণা করেছেন।

ওলামা লীগের এ নেতা বলেন, দেশরত্ন ও প্রধানমন্ত্রীর শেখ হাসিনার এ নির্দেশনা মেনে আমি ওলামা লীগের সকল নেতাকর্মীদের দেশব্যাপী গাছ লাগালোর আহ্বান জানাচ্ছি। গাছ লাগানো হচ্ছে ইবাদতে সদকায়ে জারিয়া। যা মানুষের দুনিয়া ও আখেরাতের জন্য কল্যাণকর হবে। গাছ লাগান, পরিবেশ বাঁচান, দেশ বাঁচান।

প্রিন্ট করুন

বিভাগ: রাজনীতি