নির্বাচিত খবর

সাংবাদিক কল্যাণ তহবিল এর ২ সহসাংবাদিক কল্যাণ তহবিল এর ২ সহসম্পাদকের রোগ মুক্তির জন্য দোয়া প্রার্থনাসম্পাদকের রোগ মুক্তির জন্য দোয়া প্রার্থনা

অলিউল হক ডলারঃ চাঁপাইনবাবগঞ্জের সাংবাদিক কল্যাণ তহবিল(গোমস্তাপুর-নাচোল-ভোলাহাট) এর ২সহ-সম্পাদকের রোগ মুক্তির জন্য নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলার বিভিন্ন মসজিদে দোয়া প্রার্থনা করা হয়েছে বলে জানিয়েছেন সাংবাদিক কল্যাণ তহবিলের সভাপতি আসাদুল্লাহ আহমেদ ও সাধারণ সম্পাদক অলিউল হক ডলার। গত বৃহস্প্রতিবার স্বস্ব উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উভয়ে কেরোনা ভাইস পজেটিভ শনাক্ত হয়েছেন বলে জানতে পারেন। 

শফিকুল ইসলাম রহনপুর নিজ বাড়ীতে ও বিএম রুবেল আহম্মেদ ভোলাহাটের নিজ বাড়ীতে আইসুলেশনে আছেন। শফিকুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, তার সর্দি-কাশি এবং মাঝে মধ্যে জ্বর আসছে। তিনি প্রায় ১৬দিন যাবৎ তিনি নিজ বাড়ীতে চিকিৎসাধীন রয়েছেন।

অপরদিকে, বিএম রুবেল আহম্মেদের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, তিনি সুস্থ্য আছেন। করোনার কোন ধরনের উপসর্গ তার মাঝে নাই। উভয়েই সমাজের সকল শ্রেণীর মানুষের কাছে রোগ মুক্তির জন্য দোয়া চেয়েছেন। এবিষয়ে কল্যাণ তহবিলের সভাপতি আসাদুল্লাহ আহমেদ জানান, এই দুঃসংবাদ পেয়ে আমার দুই সহকর্মীর খোঁজ খবর নিয়েছি। সাংবাদিক কল্যাণ তহবিলের পক্ষ থেকে আজ শুক্রবার তিন উপজেলার জুম্মার মসজিদের তাদের রোগ মুক্তির জন্য দোয়া করা হয়। 

সেই সাথে তিন উপজেলার প্রেসক্লাব সমূহে তাদের রোগ মুক্তির জন্য দোয়ার করার জন্য অনুরোধ করা হয়। সাংবাদিক কল্যান তহবিলের সাধারণ সম্পাদক জানান, কল্যান তহবিলের পক্ষ থেকে তাদের সাথে যোগাযোগ করা হচ্ছে। তাদের চিকিৎসাসহ সব ধরনের ব্যবস্থা গ্রহন করা হবে।

প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ