নির্বাচিত খবর

সাপাহারে আইনশৃঙ্খলার চরম অবনতি : মোটর সাইকেল চুরি যেন নিত্য দিনের ঘটনা!

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে আইনশৃংখলার চরম অবনতির কারনে গত ৫ মাসে ৪ বার মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। গত বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে ২টি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে।
জানা গেছে, দৈনিক চাঁদনী বাজার পত্রিকার সাংবাদিক শরিফ তালুকদার সাপাহার উপজেলার প্রাণকেন্দ্র জিরো পয়েন্ট লাবনী সুপার মার্কেটের সামনে তার লাল রংয়ের বাজাজ পালসার ১৫০ সিসি মোটরসাইকেলটি রেখে ইসলামী ব্যাংকে যায়। ৩০মিনিট পরে এসে দেখে তার মোটরসাইকেলটি নেই।
একই সময়ে উপজেলা স্বাস্থ্য কমপেক্সের বহিঃভিভাগের সামনে হতে উপজেলার তিলনী গ্রামের তানেস আলীর পুত্র ও ক্লিন এগ্রো কীটনাশক কোম্পানীর মার্কেটিং অফিসার তরিকুল ইসলাম চিকিৎসার জন্য ডাক্তারের পরামর্শ নিয়ে ফিরে এসে দেখে তার হিরো আই স্মার্ট ১১০ সিসি যার জয়পুরহাট-হ ১৩-৪৮২৯ নম্বরের গাড়ীটি নেই। একই দিনে ২টি মোটর সাইকেল চুরির ৪ দিন গত হয়ে গেলেও পুলিশ কোন সন্ধান বের করতে পারেনি। এ ব্যাপারে মোটর সাইকেল মালিক শরিফ তালুকদার ও তরিকুল ইসলাম স্থানীয় থানায় একটি লিখিত ভাবে অবহিত করেছেন।
উল্লেখ্য, যে বিগত দিনে একই স্থান হতে একইভাবে ৪বার মোটর সাইকেল চুরির ঘটনা ঘটলেও অপরাধীদের সনাক্ত করতে পারেনি সংশ্লিষ্ট প্রশাসন।
এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই এর সাথে কথা হলে তিনি সাংবাদিকেদের বলেন, আমি উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি এবং তিনি আরো বলেন আপনারা মনে করছেন, আমি কি চুপচাপ বসে আছি!
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী’র সাথে কথা হলে তিনি জানান,বিষয়টি আমি শুনেছি,এটি খুবই দুঃখ জনক ঘটনা এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে কথা বলেছি যেন গাড়ী ২টি দ্রুত উদ্ধার হয়।
উপজেলার বিভিন্ন মোড়ে সিসি ক্যামেরা থাকলেও অধিকাংশ ক্যামেরা অচল হওয়ায় এমন ঘটনায় অভিজ্ঞ মহল ক্ষোভ প্রকাশ করেছেন।
প্রিন্ট করুন

বিভাগ: রাজশাহী,সারাদেশ