সালমান খানের সঙ্গে ঝামেলা হয়েছিলো যাদের

বিনোদন ডেস্ক: বলিউড সুপারস্টার সালমান খান। ভাইজান খ্যাত সালমান খানের হাত ধরে অনেকেরই হাতেখড়ি হয়েছে বলিউডে। কিন্তু তার সঙ্গে দুর্ব্যবহার করলে, তিনি ছেড়ে কথা বলার পাত্র নন। এমনকি এ-ও দেখা গেছে, সালমান খানের সঙ্গে ঝামেলার কারণে ইন্ডাস্ট্রিতে পা রাখতে না রাখতেই অনেকের ক্যারিয়ার শেষ হয়ে গেছে।

সালমান খানের সঙ্গে ঝামেলা হয়েছিলো এমন কয়েকজনের নাম পাঠকদের জন্য তুলে ধরা হলো: 

বলিউডেরই এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সঞ্চালনা করছিলেন সালমান খান। আর সেই অনুষ্ঠানে অরিজিত সিংকে যখন পুরস্কার নিতে ডাকছেন সালমান, অরিজিত তখন গভীর ঘুমে। চোখ কচলাতে কচলাতে উঠে আসা অরিজিত তখন খুব বকা খেলেন ভাইজানের কাছে।

থেমে না থেকে অরিজিতও মুখের উপর জবাব দিলেন। সেই থেকে আজ অবধি তার ছবিতে অরিজিতের গান গাওয়ার কথা উঠলেই বাদ দিয়ে দেন সালমান খান।

সালমান খানের ‘তেরে নাম’ ছবিটি পরিচালনা করার কথা ছিল পরিচালক অনুরাগ কাশপের। কিন্তু সালমানের চরিত্রটির জন্য অনুরাগের পছন্দ ছিল অন্য কাউকে। পরে অনুরাগ রাজি হলেও সালমানের লুক নিয়ে তার সঙ্গে তীব্র ঝামেলা হয় পরিচালকের। অনুরাগ কাশপকে বাদ দিয়ে দেওয়া হয়। সেই অনুরাগ কিন্তু বলিউডকে হিট ছবি আজও সে ভাবে উপহার দিতে পারেননি।

সালমান খানের সঙ্গে ব্রেকআপের পরই বিবেক ওবেরয়ের প্রেমে পড়েন ঐশ্বর্যা রাই। ‘সাথিয়া’-র মতো সুপারহিট ছবি করে বিবেকের তখন সেরা সময়। আর সেই সময়ই সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিবেক অভিযোগ করেন, সালমান তাকে মদ্যপ অবস্থায় ৪২ বার ফোন করে হুমকি দিয়েছেন। ব্যস! তারপর থেকেই ক্যারিয়ারে ভাটা আসে বিবেক ওবেরয়ের। হাজার ক্ষমা চাওয়া সত্ত্বেও বিবেককে ক্ষমা করেননি সালমান।

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম/

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন