সাড়া ফেলেছে সাপলুডুর প্রথম গান (ভিডিও)

বিনোদন ডেস্ক: বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র সাপলুডুর ট্রেলার ও পোস্টার ইতোমধ্যে মুক্তি পেয়েছে। এবার মুক্তি পেল গান। শনিবার (৩১ আগস্ট) বিকেল ৫টায় রাজধানীর তেজগাঁওয়ে অবস্থিত বেঙ্গল মাল্টিমিডিয়ার স্টুডিওতে সংবাদ সম্মেলনের মাধ্যমে গানটি মুক্তি দেয়া হয়।

‘কিছু স্বপ্ন’ শিরোনামের গানটি ইতোমধ্যে আরটিভি মিউজিকের ইউটিউব চ্যানেলে মুক্ত করা হয়েছে। এর আগে ৪ আগস্ট রাজধানীর কারওয়ানবাজারস্থ বিএসইসি ভবনের আরটিভি কার্যালয়ে আরটিভি মিউজিকের ফেসবুক লাইভ অনুষ্ঠানের মাধ্যমে গানটির লিরিক্যাল ভিডিও হয়।

‘সাপলুডু’ চলচ্চিত্রে রয়েছে মোট ৪টি গান। ময়না ধুম ধুম, শুভ জন্মদিন, কিছু স্বপ্ন, ইয়া খুদা শিরোনামের গানগুলো গেয়েছেন তানভীর আলম সজীব ও কনা, বাপ্পা মজুমদার ও আঁখি আলমগীর, হৃদয় খান ও পড়শি এবং ইমরান।

‘সাপলুডু’ পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল। প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৭ সেপ্টেম্বর ছবিটি মুক্তি পাবে বলে জানান প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়ার মালিক আশিকুর রহমান।

‘সাপলুডু’ সিনেমায় জুটি বেঁধেছেন আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম। গেল বছরের ২৭ অক্টোবর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবির শুটিং হয়েছে ঢাকা, বান্দরবান, রাঙামাটি ও কক্সবাজারের বেশ কিছু লোকেশনে।

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন